মির্জাগঞ্জে শেখ রাসেলের জন্মবার্ষিকী উদযাপন

ঢাকা, রবিবার, ২৮ নভেম্বর ২০২১ | ১৪ অগ্রহায়ণ ১৪২৮

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

মির্জাগঞ্জে শেখ রাসেলের জন্মবার্ষিকী উদযাপন

মির্জাগঞ্জ ( পটুয়াখালী) প্রতিনিধি
🕐 ১১:১৫ পূর্বাহ্ণ, অক্টোবর ১৮, ২০২১

মির্জাগঞ্জে শেখ রাসেলের জন্মবার্ষিকী উদযাপন

পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনের যৌথ আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেল এর ৫৭ তম জন্মবার্ষিকী ও শেখ রাসেল দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৮ অক্টোবর) সকাল সাড়ে আটটায় নব নির্মিত অডিটোরিয়ামে এ উপলক্ষে কেক কাটা হয় ও তাঁর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন করা হয়।

এরপর উপজেলা নির্বাহী অফিসার মোসা. তানিয়া ফেরদৌসের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন পটুয়াখালী জেলা আওয়ামী লীগের ত্রান ও সমাজকল্যাণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান খান মো. আবু বকর সিদ্দিকী।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মো. ইসমাইল হোসেন মৃধা, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. জহিরুল ইসলাম জুয়েল, মির্জাগঞ্জ থানার ওসি মো. আনোয়ার হোসেন তালুকদার, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মো. আবদুল আজিজ মল্লিক, কাকড়াবুনিয়া ইউপি চেয়ারম্যান মো. জাহাঙ্গীর আলম মাষ্টার, উপজেলা একাডেমিক সুপারভাইজার মো. মোস্তাফিজুর রহমান, ছাত্রলীগ সাধারান সম্পাদক মো. রাকিব মৃধা প্রমূখ।

এছাড়াও এ উপলক্ষে শেখ রাসেল ডিজিটাল ল্যাবের শিক্ষার্থীদের মধ্যে কুইজ প্রতিযোগিতা, মির্জাগঞ্জ মাজার শরীফে দোয়া, যুব উন্নয়ন অধিদপ্তরের আয়োজনে প্রশিক্ষন, উপজেলার ঝাটিবুনিয়া মাধ্যমিক বিদ্যালয়ের ফুটবল খেলার আয়োজন করা হয়।

 
Electronic Paper