ঝিনাইদহে আ. লীগ কর্মীকে হত্যা

ঢাকা, সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১ | ১২ আশ্বিন ১৪২৮

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

ঝিনাইদহে আ. লীগ কর্মীকে হত্যা

নেপথ্যে আধিপত্য

ঝিনাইদহ প্রতিনিধি
🕐 ১:৩৩ অপরাহ্ণ, জুলাই ২৭, ২০২১

ঝিনাইদহে আ. লীগ কর্মীকে হত্যা

ঝিনাইদহের শৈলকুপায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামী লীগের এক কর্মীকে কুপিয়ে হত্যা করা হয়েছে। গত রোববার রাত সাড়ে ৯টার দিকে উপজেলার মনোহরপুর ইউনিয়নের দামুকদিয়া গ্রামের এ ঘটনা ঘটে। হামলার ঘটনায় আহত একজন স্থানীয় হাসপাতালে চিকিৎসাধীন আছেন। নিহত ব্যক্তির নাম শাহিদুল ইসলাম উকিল মৃধা (৪৫)। তিনি ওই গ্রামের মৃত আবুল হোসেন মৃধার ছেলে। হামলার ঘটনায় আহত ব্যক্তির নাম মুসা মোল্লা (৩৭)।

নিহতের স্ত্রী মনোহরপুর ইউনিয়নের ইউপি সদস্য তানিয়া খাতুন জানান, মনোহরপুর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান মোস্তফা আরিফ রেজা মন্নু ও দামুকদিয়া গ্রামের বকুল মোল্লার কর্মী-সমর্থকদের আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘদিন যাবত বিরোধ চলে আসছিল। শনিবার বিকালে উভয়পক্ষের সমর্থকদের মধ্যে সংঘর্ষে দুজন আহত হয়। এ নিয়ে রোববার সন্ধ্যায় শৈলকুপা থানায় একটি শালিস হওয়ার কথা ছিল। সেখানে প্রতিপক্ষরা হাজির না হওয়ায় মোটরসাইকেলযোগে বাড়ি ফিরছিল শাহিদুল ও মুসা মোল্লা (৩৭)। পথে গ্রামের উত্তরপাড়ায় পৌঁছালে ওঁৎপেতে থাকা প্রতিপক্ষরা তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে পালিয়ে যায়। সেখান থেকে স্থানীয়রা তাদের উদ্ধার করে শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শাহিদুলকে মৃত ঘোষণা করেন। তিনি স্থানীয় আওয়ামী কর্মী ছিলেন।

এ বিষয়ে শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ডা. কিশোর কুমার সাহা বলেন, হাসপাতালে আসার আগেই তার মৃত্যু হয়েছে।

শৈলকুপা থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর আলম বলেন, জড়িতদের আটক করতে পুলিশ অভিযান চালাচ্ছে

 

 
Electronic Paper