মরদেহ নিয়ে পাওনাদারের বাড়িতে অবস্থান!

ঢাকা, সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১ | ১২ আশ্বিন ১৪২৮

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

মরদেহ নিয়ে পাওনাদারের বাড়িতে অবস্থান!

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি
🕐 ৫:৫৮ অপরাহ্ণ, জুলাই ২৪, ২০২১

মরদেহ নিয়ে পাওনাদারের বাড়িতে অবস্থান!

পটুয়াখালীর কলাপাড়ায় পাওনা টাকার শোক সইতে না পেরে মৃত্যুর কোলে ঢলে পড়েন সুনীল চন্দ্র দাস (৫৭)। শুক্রবার রাত নয়টার দিকে উপজেলার লতাচাপলী ইউনিয়নের আলীপুরের নিজ বাড়িতে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তার মৃত্যু হয়। পরে শনিবার সকালে লাশ নিয়ে স্বজনরা দেনাদার ইউসুফ মুসুল্লির ঘরের সামনে অবস্থান নেয়। এ ঘটনাটি এলাকায় বেশ চাঞ্চল্যেও সৃষ্টি করেছে।

নিহত সুনীল চন্দ্র দাসের স্ত্রী মাধুরী দাস (৫২) সাংবাদিকদের জানান, প্রায় দুই বছর আগে আলীপুর বাজারে জমি দেয়ার কথা বলে আমার স্বামী সুনীল চন্দ্র দাসের কাছ থেকে আট লাখ টাকা নেয় স্থানীয় ইউসুফ মুসুল্লী। দীর্ঘদিন ধরে টাকা ফিরিয়ে দেয়ার বেশ কয়েকটি ওয়াদা দেন তিনি। এনিয়ে এলাকার চেয়ারম্যানসহ গন্যমান্য ব্যক্তিরা সালিশ করলেও টাকা পায়নি সুনীল দাস। সেই টাকার শোক সইতে না পেরে শুক্রবার রাতে তার মৃত্যু হয়।

এ বিষয়ে ইউসুফ মুসুল্লীর সাথে যোগাযোগের চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি।

লতাচাপলী ইউপি চেয়ারম্যান আনছার উদ্দিন মোল্লা সাংবাদিকদের বলেন, নিহত সুনীল জমি কেনার জন্য ইউসুফ মুসুল্লীকে টাকা দিয়েছিলো। এ নিয়ে আমরা সালিশ বৈঠক করলেও টাকা ফেরত দেয়নি। আমার জানা মতে সুনীল অর্থাভাবে বিনা চিকিৎসায় মারা গেছেন। শনিবার সকাল থেকে নিহতের স্বজনরা লাশ নিয়ে ইউসূফ মুসুল্লীর বাড়ির সামনে অবস্থান করে। আমরা এ ঘটনার সুষ্ঠু সমাধানের চেষ্টা করছি।

মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুজ্জামান বলেন, ঘটনাস্থলে নিজে উপস্থিত হয়ে সুষ্ঠ সমাধানের চেষ্টা করছি।

 
Electronic Paper