বরগুনায় প্রধানমন্ত্রীর উপহারের ঘরের চাবি হস্থান্তর

ঢাকা, সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১ | ১২ আশ্বিন ১৪২৮

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

বরগুনায় প্রধানমন্ত্রীর উপহারের ঘরের চাবি হস্থান্তর

বরগুনা প্রতিনিধি
🕐 ২:১৯ অপরাহ্ণ, জুলাই ২৪, ২০২১

বরগুনায় প্রধানমন্ত্রীর উপহারের ঘরের চাবি হস্থান্তর

বরগুনায় ভূমীহীন ও গৃহহীনদের দেয়া প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহারের ঘরের চাবি হস্থান্তর, ঘর পরিদর্শন ও উপকারভোগীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেছেন বরিশাল বিভাগীয় কমিশনার সাইফুল হাসান বাদল।

জেলার বরগুনা সদর উপজেলা, বামনা উপজেলা এবং পাথরঘাটা উপজেলায় প্রধানমন্ত্রীর উপহারের দেয়া ঘর পরিদর্শন ও উপকারভোগীদের সাথে শুভেচ্ছা বিনিময়ের সময় বিভাগীয় কমিশনারের সাথে ছিলেন বরগুনা জেলা প্রশাসক হাবিবুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জালাল উদ্দীন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) পিজুষ চন্দ্র দে, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট শুভ্রা দাস, স্বস্ব উপজেলার নির্বাহী আফিসারগণ এবং স্থানীয় জনপ্রতিনিধিবৃন্দ ও স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ।

বরগুনা সদর উপজেলার গৌড়ীচন্না ইউনিয়নের খেজুরতলা এলাকায় ঘর পরিদর্শন করেন ও উপকারভোগীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন এবং বামনা উপজেলার রামনা গ্রামে নিবারন দাস ও আলো রানীর হাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহারের ঘরের চাবি তুলে দেন বিভাগীয় কমিশনার এবং এর পরে পাথরঘাটা উপজেলার ঘুটাবাছা গ্রামে উপহার পাওয়া মোঃ মালেকের ঘর উদ্বোধন ও আয় বৃদ্ধি করার জন্য মালেকের হাতে দুটি ছাগল এবং হাস, মুরগি হস্তান্তর করেন বিভাগীয় কমিশনার।

ঘর পরিদর্শন শেষে বরিশাল বিভাগীয় কমিশনার সাইফুল হাসান বাদল সন্তোষ প্রকাশ করে বলেন, ঘরের নির্মাণ কাজ ভালো হয়েছে এবং যারা ঘর পেয়েছে সেই মা, বোনদের আনন্দ দেখে আমি অনুপ্রাণিত। প্রধানমন্ত্রীর স্বপ্নের এই কর্মসূচি সুন্দরভাবে বাস্তবায়নের জন্য আমরা কাজ করে যাচ্ছি এবং বরগুনায় এই কার্যক্রম আরও বৃদ্ধি করা হবে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহারের ঘর বরগুনা জেলায় মোট ৮৭৪টি পরিবার পাবে। বিভাগীয় কমিশনারের ঘোষণার ফলে বরগুনা জেলায় এই ঘরের বরাদ্দ আরও বৃদ্ধি পাওয়ার সম্ভাবনা রয়েছে।

 

 
Electronic Paper