ঢাকা, মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪ | ৩ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

রাঙ্গাবালীতে গৃহবধূর ঝুঁলন্ত লাশ উদ্ধার!

রাঙ্গাবালী (পটুয়াখালী) প্রতিনিধি
🕐 ৬:১৪ অপরাহ্ণ, জুলাই ২৩, ২০২১

রাঙ্গাবালীতে গৃহবধূর ঝুঁলন্ত লাশ উদ্ধার!

পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় লাইজু আক্তার (৩২) নামে এক গৃহবধূর ঝুঁলন্ত লাশ উদ্ধার করা হয়েছে।

শুক্রবার সকালে উপজেলার চরমোন্তাজ ইউনিয়নের বাইলাবুনিয়া বাজারের অদূরে একটি বাবলা গাছ থেকে তার লাশ উদ্ধার করেছে পুলিশ।

মৃত ওই গৃহবধূ ওই ইউনিয়নের বাইলাবুনিয়া গ্রামের মজিবুল হকের মেয়ে।

জানা গেছে, কয়েক বছর আগে চরমোন্তাজ ইউনিয়নের উত্তর চরমোন্তাজ গ্রামের জহিরুল হকের সাথে দাম্পত্য জীবন শুরু করেন লাইজু। তাদের কোলজুড়ে আসে তিনটি কন্যা সন্তান। সবগুলো কন্যা সন্তান হওয়া এবং সর্বশেষ কন্যা সন্তানটিও প্রতিবন্ধি (ঠোট কাটা) হয়ে জন্মগ্রহণ করায় বিচলিত হয়ে পড়েন মা লাইজু। তাই ঠিকমতো দুধ খাওয়াতেন না ওই বাচ্চাটিকে। ফলে কয়েক দিনের ব্যবধানে মারা যায় শিশুটি। অর্থাৎ মাস ছ’য়েক আগে ওই বাচ্চাটি মারা যায়। এরপরই মা লাইজু মানসিক ভারসাম্যহীন হয়ে পড়েন। এরপর থেকেই কিছুদিন স্বামীর বাড়ী এবং কিছুদিন বাবার বাড়ী থাকতেন তিনি।

গত বৃহস্পতিবার মধ্যরাতে হঠাৎ কাউকে কিছু না জানিয়ে বাবার ঘর থেকে বেড়িয়ে পড়েন লাইজু। পরে পরিবারের লোকজন রাতভর খোঁজাখুঁজি করেও কোন সন্ধান পায়নি। এরপর ভোররাতে বাইলাবুনিয়া বাজারের কাছেই একটি বাবলা গাছে তার ঝুলন্ত লাশ দেখতে পায় স্থানীয়রা। খবর পেয়ে চরমোন্তাজ পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই মোমিনুল হক লাশটি উদ্ধার করেন।

এ ব্যাপারে রাঙ্গাবালী থানার ওসি দেওয়ান জগলুল হাসান বলেন, ওই গৃহবধূর লাশ উদ্ধার করে পটুয়াখালী ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হচ্ছে। আর একটি অপমৃত্যুর মামলা হবে।

 

 

 
Electronic Paper