ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ | ১০ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

দশমিনায় স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনি অফিস ভাঙচুর ও মারধরের অভিযোগ

দশমিনা (পটুয়াখালী) প্রতিনিধি
🕐 ৭:৫৫ অপরাহ্ণ, জুন ১৬, ২০২১

দশমিনায় স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনি অফিস ভাঙচুর ও মারধরের অভিযোগ

দশমিনা উপজেলার ২ নম্বর আলীপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে মোটরসাইকেল প্রতীকের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মোঃ সোহরাব হোসেনের নির্বাচনি অফিস ভাঙচুর ও তার অফিস কর্মীদের মারধর করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় বুধবার উপজেলা নির্বাহী অফিসার, উপজেলা নির্বাচন অফিসার ও থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বরাবর সোহরাব হোসেন লিখিত অভিযোগ করেছেন। মঙ্গলবার রাতে আলীপুর ইউনিয়নের রমানাথসেন বাজারে এ ঘটনা ঘটে।

অভিযোগ সূত্রে জানা গেছে, মঙ্গলবার রাতে আলীপুরা ইউনিয়নের রমানাথসেন বাজারে ছাত্রলীগ ও যুবলীগের অর্ধশতাধিক কর্মী সমর্থক সোহরাব হোসেনের মটর সাইকেল প্রতিকের নির্বাচনি অফিসে অতর্কিত হামলা চালায়। এ সময় অফিস পরিচালনাকারী নয়া মিয়া (৪০) এবং মোঃ ইব্রাহিমকে (২৫) পিটিয়ে আহত করা হয়। তাদের হাতে থাকা দুটি মোবাইল ফোন ও প্রচার মাইকের মেশিন নিয়ে যায় তারা। এতে রমানাথসেন বাজারে সাধারণ মানুষের মাঝে আতঙ্ক ছড়িয়ে পড়ে।

অভিযোগের ব্যাপারে দশমিনা উপজেলা যুবলীগ সভাপতি নাসির উদ্দিন পালোয়ান ও ছাত্রলীগ সভাপতি আরিফ হোসেন সবুজ মহল্লাদার জানান, সোহরাব হোসেন মিথ্যা ও বানোয়াট অভিযোগ করেছেন।

দশমিনা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ জসীম জানান, অভিযোগ পেয়েছি তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

উপজেলা নির্বাচন অফিসার জিয়াউর রহমান বলেন, অভিযোগ পেয়েছি এবং বিষয়টি উপজেলা নির্বাহী কর্মকর্তার সাথে আলোচনা সাপেক্ষে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হবে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ আল আমিন জানান, বিষয়টি তদন্ত করে দেখা হবে।

 

 
Electronic Paper