ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ | ৭ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

চরফ্যাশনে চরমাদ্রাজ ইউপির ভিজিডি চাল বিতরণ স্থগিত

চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি
🕐 ৯:০৩ অপরাহ্ণ, মে ৩০, ২০২১

চরফ্যাশনে চরমাদ্রাজ ইউপির ভিজিডি চাল বিতরণ স্থগিত

৩০ কেজির স্থলে ২৫ কেজি করে দেয়ার অভিযোগে চরমাদ্রাজ ইউনিয়নে ভিজিডি চাল বিতরণ কার্যক্রম পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত রবিবার (৩০ মে) স্থগিত করা হয়েছে। উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা রমেন্দ্র নাথ বিশ্বাস বিষয়টি নিশ্চিত করেছেন।

সূত্রে জানা গেছে, ট্যাগ অফিসারের অনুপস্থিতিতে গত বৃহস্পতি ও শনিবার চরমাদ্রাজ ইউনিয়ন পরিষদে ভিজিডি কার্ডধারীদেরকে ৩০ কেজির স্থলে ২৫ কেজি করে চাল দেয়া হয়। এক্ষেত্রে প্রতি কার্ডধারীকে এপ্রিল ও মে দুই মাসের ৫০ কেজির এক বস্তা করে চাল দেয়া হয়। শনিবার বিষয়টি উপজেলা নির্বাহী অফিসারকে জানান স্থানীয়রা।

উপজেলা নির্বাহী অফিসার মো. রুহুল আমিন জানান, চরমাদ্রাজে ভিজিডি চাল ওজনে কম দেয়ার অভিযোগ পেয়ে তিনি তাৎক্ষণিকভাবে মহিলা বিষয়ক কর্মকর্তা রমেন্দ্র নাথ বিশ্বাসকে এ বিষয়ে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়ার নির্দেশ দিয়েছেন।

মহিলা বিষয়ক কর্মকর্তা রমেন্দ্র নাথ বিশ্বাস বলেন, আমি ওই ইউনিয়নের ট্যাগ অফিসার হলেও আমাকে না জানিয়ে চাল বিতরণ করেন সংশ্লিষ্টরা। প্রাথমিক তদন্তে অভিযোগ সঠিক বলে প্রতিয়মান হওয়ায় পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত চাল বিতরণ কার্যক্রম স্থগিত রাখার নির্দেশ দেয়া হয়েছে এবং মাস্টার রোল নিয়ে সচিবকে আমার কার্যালয়ে আসার জন্য বলেছি।

জানা গেছে, ইউনিয়নটিতে ভিজিডি কার্ডধারীর সংখ্যা ২০৪ জন।

 

 
Electronic Paper