মাহফিল থেকে ফেরার পথে ২ মাদরাসাছাত্র নিহত

ঢাকা, সোমবার, ১৮ অক্টোবর ২০২১ | ৩ কার্তিক ১৪২৮

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

মাহফিল থেকে ফেরার পথে ২ মাদরাসাছাত্র নিহত

জেলা প্রতিনিধি
🕐 ৯:৪৬ পূর্বাহ্ণ, মার্চ ১৪, ২০২১

মাহফিল থেকে ফেরার পথে ২ মাদরাসাছাত্র নিহত

বরিশালে থ্রিহুইলার (মাহেন্দ্র) ও যাত্রীবাহী বাসের সংঘর্ষে দুই মাদরাসাছাত্র নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও পাঁচজন। ১৩ মার্চ, শনিবার রাত সোয়া ১০টার দিকে নগরীর কাশিপুর এলাকায় বরিশাল-ঢাকা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলো- মো. হামজা (১১) ও আল নোমান (১৩)। তারা বরিশাল নগরীর কাউনিয়া এলাকার তাহফিজুল কুরআন মাদরাসায় হেফজ বিভাগের ছাত্র ছিল। আহতরা হলেন- আকতারুজ্জামান হাফিজ, আইমান (১৬), একই বাইজিদ (১২), মো. জিহাদুল (১২), মো. লতিফ ও জিয়াউর রহমান রুবেল। 

বরিশাল মেট্রোপলিটন বিমান বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কমলেশ চন্দ্র হালদার জানান, নিহত ও আহত শিশুরা নগরীর কাউনিয়া এলাকার তাহফিজুল কুরআন মাদরাসায় হেফজ বিভাগের ছাত্র। ওই মাদরাসার শিক্ষক আকতারুজ্জামান হাফিজ। তারা পিরোজপুরের নেছারাবাদ উপজেলার ছারছিনা দরবার শরিফে মাহফিলে যান। শনিবার রাত সাড়ে নয়টার দিকে মাহফিল থেকে বানারীপাড়া হয়ে তারা থ্রিহুইলারে করে বরিশাল নগরীতে ফিরছিলেন। কাশিপুর মদিনা পেট্রল পাম্প সংলগ্ন এলাকা অতিক্রমকালে তাদের থ্রিহুইলারের সঙ্গে বিপরীত দিক থেকে আসা ঢাকাগামী সাকুরা পরিবহনের একটি যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষ হলে এই হতাহতের ঘটনা ঘটে।

দুর্ঘটনার পর বাসটি চালিয়ে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে চালক ও হেলপার। তাদের আটকে গৌরনদী, ফরিদপুরসহ বিভিন্ন হাইওয়ে থানা পুলিশকে বার্তা পাঠানো হয়েছে বলেও জানান তিনি। 

 
Electronic Paper