ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ | ১২ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

মির্জাগঞ্জে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

মির্জাগঞ্জ(পটুয়াখালী) প্রতিনিধি
🕐 ১:২১ অপরাহ্ণ, জানুয়ারি ০৫, ২০২১

মির্জাগঞ্জে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে মির্জাগঞ্জে ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে ৪ জানুয়ারী, সোমবার বিকালে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। এরপর বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে এক মিনিট নীরবতা পালন শেষে এক বর্ণাঢ্য র‍্যালি বের হয়।

উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ রাকিব মৃধার নেতৃত্বে র‍্যালিটি বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে। শেষে উপজেলা পরিষদ প্রাঙ্গনে কেক কাটা ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন - উপজেলা চেয়ারম্যান খান মোঃ আবু বকর সিদ্দিকী, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো. জসিম উদ্দিন জুয়েল,উপজেলা আওয়ামীলীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি ও প্রবীন নেতা মো. ইসমাইল হোসেন মৃধা, সাবেক উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো. ইউনুচ আলী সরদার,উপজেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি মো. আবু বা্যাপারী,উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মো. সামসুল আলম মৃধা, শ্রমিক লীগের সভাপতি মোঃ নিজাম হাওলাদার, সাধারণ সম্পাদক মোঃ ফারুক খান, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক মোঃ জসিম উদ্দিন সবুজ মৃধা, উপজেলা ছাত্র লীগের সহ-সভাপতি মোঃ আনোয়ার হোসেন জোমাদ্দারসহ উপজেলা ও ইউনিয়নের ছাত্র লীগের নেতৃবৃন্দ।

 
Electronic Paper