ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ | ৫ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

নানা আয়োজনে পটুয়াখালী জেলা দিবস পালিত

পটুয়াখালী প্রতিনিধি
🕐 ৭:৪৩ অপরাহ্ণ, জানুয়ারি ০১, ২০২১

নানা আয়োজনে পটুয়াখালী জেলা দিবস পালিত

পটুয়াখালী প্রেস ক্লাবের আয়োজনে জেলা দিবস উদযাপন উপলক্ষে আনন্দ শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বেলা ১১টায় জেলা প্রেস ক্লাবের সামনে থেকে একটি আনন্দ শোভাযাত্রা বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একাই স্থানে এসে আনন্দ শোভাযাত্রাটি শেষ হয়। আনন্দ শোভাযাত্রা শেষে প্রেস ক্লাবের সদর রোডের মিলনায়তনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

পটুয়াখালী প্রেস ক্লাবের নব নির্বাচিত সাধারণ সম্পাদক জালাল উদ্দিন আহমেদের সঞ্চালনায় এবং সভাপতি স্বপন ব্যানার্জীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক পটুয়াখালীর সম্পাদক ও সাবেক সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান সুলতান আহমদ মৃধা।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন- প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক ইত্তেফাকের সাংবাদিক নির্মল কুমার রক্ষিত, দৈনিক গনদাবীর সম্পাদক গোলাম কিবরিয়া, প্রেসক্লাবের বিদায়ী সভাপতি কাজী সামসুর রহমান ইকবাল, সাবেক সভাপতি, পৌর কাউন্সিলর ও এনটিভির পটুয়াখালী জেলা প্রতিনিধি কাজল বরন দাস, সাবেক সাধারণ সম্পাদক মুফতি সালাউদ্দিন প্রমুখ।

এছাড়া আরও উপস্থিত ছিলেন দৈনিক রূপান্তরের সম্পাদক কে এম এনায়েত হোসেন, সাংবাদিক জাফর খান, সহসভাপতি ছোহরাব হোসেন, শংঙ্কর লাল দাস, সাবেক সাধারণ সম্পাদক জাকারিয়া হৃদয়, যুগ্ম-সাধারণ সম্পাদক মুজাহিদুল ইসলাম নান্নু, অর্থবিষয়ক সম্পাদক আবুল হোসেন তালুকদার, কার্যকরী পরিষদের সদস্য বিলাস দাস, আতিকুল আলম সোহেল, চিন্ময় কর্মকার, মশিউর রহমান বাবলু, সাংবাদিক আব্দুস সালাম আরিফ, জাকির মাহমুদ সেলিম ও জাহাঙ্গীর, সৈয়দ হুমায়ুন প্রমুখ।

 
Electronic Paper