খুনের মামলার বাদীকে হয়রানির অভিযোগ

ঢাকা, মঙ্গলবার, ১৯ জানুয়ারি ২০২১ | ৫ মাঘ ১৪২৭

খুনের মামলার বাদীকে হয়রানির অভিযোগ

বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি ১:২৮ অপরাহ্ণ, নভেম্বর ১৫, ২০২০

print
খুনের মামলার বাদীকে হয়রানির অভিযোগ

পটুয়াখালী বাউফল উপজেলার কেসবপুর ইউপির যুবলীগ নেতা রুমন তালুকদার ও তার চাচাতো ভাই ইশাত তালুকদার খুনের মামলার বাদী ও তার পরিবারের সদস্যদের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার বাউফল প্রেস ক্লাবে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে নিহত রুমন ও ইশাতের বড় ভাই সালেহ উদ্দিন পিক বলেন, চলতি বছর ২ আগস্ট প্রতিপক্ষ একই ইউনিয়নের চেয়ারম্যান মহিউদ্দিন লাভলু ও তার দোসরদের হাতে তার ভাই কেশবপুর ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি রুমন তালুকদার ও চাচাতো ভাই যুবলীগ নেতা ইশাত তালুকদার খুন হন।

এ ঘটনায় চেয়ারম্যান মহিউদ্দিন লাভলু, ফারুক আহম্মেদ, রফিকুল ইসলাম, রাসেল হাওলাদার, ইব্রাহিম, নুরুল ইসলাম, আব্বাস, রাস মোহন, রিন্টু তালুকদার ও শুভসহ ৫৯ জনের বিরুদ্ধে বাউফল থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়।

এই মামলার চার নম্বর আসামি রাসেলের স্ত্রী গত ৮ নভেম্বর পটুয়াখালী কোর্টে খুনের মামলার বাদী মফিজ উদ্দিন ও তার পরিবারের পাঁচ সদস্যসহ মোট ১০ জনের বিরুদ্ধে চাঁদাবাজির ও অন্যান্য অভিযোগ এনে পটুয়াখালী কোর্টে একটি মামলা দায়ের করেন। খুনের মামলাটি ভিন্ন খাতে প্রবাহিত করতে এই মিথ্যা মামলা দায়ের করা হয়।