পটুয়াখালীতে যুবকের রহস্যজনক মৃত্যু

ঢাকা, বৃহস্পতিবার, ২৮ জানুয়ারি ২০২১ | ১৪ মাঘ ১৪২৭

পটুয়াখালীতে যুবকের রহস্যজনক মৃত্যু

পটুয়াখালী প্রতিনিধি ৩:২৯ অপরাহ্ণ, নভেম্বর ১২, ২০২০

print
পটুয়াখালীতে যুবকের রহস্যজনক মৃত্যু

পটুয়াখালীতে প্রেমিকার বাসা থেকে প্রেমিক তানভির রহমান (২৩) নামে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার রাতে পটুয়াখালী শহরের মুসলিমপাড়া এলাকার শাহীন মিয়ার বাসা থেকে এ লাশ উদ্ধার করা হয়। মৃত তানভির রহমান সদর উপজেলার বড়বিঘাই এলাকার নুরুল হক মাস্টারের ছেলে।

পরিবার সূত্রে জানা যায়, তানভিরের সাথে একই জেলার সরকারী বালিকা বিদ্যালয়ে ৯ম শ্রেণিতে পড়ুয়া এক মেয়ের সাথে ২ বছর ধরে প্রেমের সম্পর্ক চলছিল।

পরিবারের সাথে সু-সর্ম্পক থাকায় তানভির মাঝে মাঝে ঐ মেয়ের বাসায় রাত্রি যাপন করত। বরাবরের মত মঙ্গলবার বিকালে তানভীর তার প্রেমিকার বাসায় আসে। রাতের খাওয়া সেরে ঘরের দোতলায় প্রেমিক রুমে ঘুমাতে যায় আর প্রেমিকা তার মায়ের সাথে নিচতলায় ঘুমায়।

পরে বুধবার সন্ধা ৬ টা নাগাদ প্রেমিকার মা উপরের ঘরে যেয়ে প্রেমিকের ঝুলন্ত লাশ দেখতে পেয়ে পটুয়াখালী সদর থানায় খবর দেয়। 

পটুয়াখালী সদর থানার ওসি আখতার মোর্শেদ বলেন, প্রেমিক এবং প্রেমিকা উভয়ের মুঠো ফোন জব্দ করে কল রেকর্ড এবং মেসেঞ্জারের মেসেজ অনুসন্ধান করা হয়েছে। রাতে প্রেমিকাকে বাসার উপর তলায় যাওয়ার জন্য অনেক অনুরোধ করা সত্বেও প্রেমিকা উপরে যায় নি এবং প্রেমিক তখন আত্বহত্যার কথা বলে। লাশ ময়না তদন্ত করে পূরো ঘটনার বিস্তারিত জানা যাবে বলে জানান তিনি।

তবে স্থানীয়রা জানায়, তুচ্ছ ঘটনায় আত্নহত্যা করতে পারে না ছেলেটি। রাতে এমন ঘটনা ঘটার পরেও সারাদিন মেয়ের পরিবার থেকে সম্পুর্ন গোপন করা হয়েছে এবং সন্ধার পর পুলিশকে জানানো হয়। এটি পরিকল্পিত হত্যাকান্ড হতে পারে বলে ধারনা করছেন স্থানীয়রা।

এদিকে যুবকের পরিবার থেকে তাৎক্ষনিক কোন অভিযোগ করা হয়নি। সদর থানা থেকে যোগাযোগ করা হলেও ছেলের পরিবার থেকে কোন প্রতিক্রিয়া পরিলক্ষিত হয়নি।