বরিশালে ৮ম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ

ঢাকা, শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০ | ৪ আশ্বিন ১৪২৭

বরিশালে ৮ম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ

বরিশাল প্রতিনিধি ৮:৩০ অপরাহ্ণ, জুলাই ২৯, ২০২০

print
বরিশালে ৮ম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ

বরিশালের উজিরপুর উপজেলায় ৮ম শ্রেণির ছাত্রীকে একাধিকবার ধর্ষণের অভিযোগে দায়েরকৃত মামলায় দুই সন্তানের জনক ৫০ বছর বয়সী মঙ্গল মণ্ডলকে গ্রেফতার করেছে পুলিশ। বর্তমানে ওই ছাত্রী ৫ মাসের অন্ত:সত্ত্বা। এ ঘটনায় বুধবার (২৯ জুলাই) দুপুরে ছাত্রীর বাবা বাদী হয়ে উজিরপুর মডেল থানায় মামলা দায়ের করেন।

অভিযুক্ত মঙ্গলের ছয় বিয়ে এবং হারতা ইউনিয়নের কাজীবাড়ি গ্রামের মৃত শরৎ চন্দ্র মণ্ডলের ছেলে।

তিনি জানান, আমার মেয়ের শরীরের অবস্থা খারাপ দেখে বিষয়টি জানার চেষ্টা করলে ধর্ষণের কথা স্বীকার করে। এরপর মঙ্গলবার লম্পট মঙ্গল মণ্ডল পুনরায় ওই বাড়িতে আসলে পরিবারের লোকজন ও স্থানীয়রা মিলে আটক করে শিকল দিয়ে বেঁধে রাখে।

বাদী আরও জানান, মঙ্গল মণ্ডল বিভিন্ন এলাকায় ঘুরে ঘুরে মাছ বিক্রি করতো। এ সুবাদে ৬ মাস পূর্বে বাড়িতে মাছ বিক্রি করতে গেলে তার লোলুপের দৃষ্টি পড়ে আমার মেয়ের দিকে। সুযোগ নিয়ে প্রায়ই মাছ বিক্রির নাম করে বাড়িতে গিয়ে মেয়েকে বিভিন্ন প্রলোভন দেখিয়ে আসতো। হঠাৎ একদিন মেয়েকে ঘরে একা পেয়ে ভয়ভীতি দেখিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। এই ঘটনা পরিবারের লোকজনকে জানালে প্রাণে মেরে ফেলার হুমকি দেয়। কোনও উপায়ান্তর না পেয়ে লোক লজ্জার ভয়ে একাধিকবার ধর্ষণের শিকার হয় মেয়ে।

উজিরপুর মডেল থানার ওসি জিয়াউল আহসান জানান, ধর্ষকের বিরুদ্ধে মামলা নিয়ে তাকে গ্রেফতার করা হয়েছে। দুপুরে আদালতের মাধ্যমে অভিযুক্ত মঙ্গলকে কারাগারে প্রেরণ করা হয়।