পটুয়াখালীতে হোটেল থেকে তরুণীর মরদেহ উদ্ধার

ঢাকা, বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০ | ৭ আশ্বিন ১৪২৭

পটুয়াখালীতে হোটেল থেকে তরুণীর মরদেহ উদ্ধার

পটুয়াখালী প্রতিনিধি ৪:৫৯ অপরাহ্ণ, জুলাই ২৪, ২০২০

print
পটুয়াখালীতে হোটেল থেকে তরুণীর মরদেহ উদ্ধার

পটুয়াখালী শহরের একটি হোটেলের কক্ষ থেকে পিংকি (২৪) নামে এক তরুণীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (২৪ জুলাই) সকালে শহরের ফটিকের খেয়াঘাট এলাকার সাউথ কিং আবাসিক হোটেলের একটি কক্ষ থেকে মরদেহটি উদ্ধার করা হয়। এ সময় হোটেল রেজিস্টার বহিতে লেখা স্বামী রাহাত নামে একজনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে এসেছে পুলিশ।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আখতার মোর্শেদ জানান, সকাল ৭টার দিকে ওই তরুণীর সঙ্গে থাকা রাহাত নাস্তা আনতে বাইরে যান। ফিরে এসে দরজা খোলার জন্য ডাকাডাকি করলেও কোনো সাড়া না পেয়ে দরজার একটি ছিদ্র দিয়ে দেখতে পায় পিংকি ফ্যানের সঙ্গে ঝুলছে। পরে হোটেল কর্তৃপক্ষ পুলিশে খবর দেয়। ঘটনাস্থলে গিয়ে ঝুলন্ত অবস্থায় মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায় পুলিশ। 

ওসি আরও জানান, ওড়না দিয়ে ওই নারী ফ্যানের সঙ্গে ফাঁস লাগিয়েছেন। জিজ্ঞাসাবাদের জন্য তার সঙ্গে থাকা স্বামী পরিচয়ে রাহাতকে থানায় নিয়ে আসা হয়েছে। ঘটনার তদন্ত চলছে।

তিন দিন আগে স্বামী-স্ত্রী পরিচয়ে হোটেল রেজিস্টারে নাম ঠিকানা উল্লেখ করে পিংকি (২৪) ও রাহাত (৩০) সাউথ কিং হোটেলের ৯০৩ নম্বর কক্ষে অবস্থান করছিলেন। রেজিস্টারে তাদের বাড়ির ঠিকানা খুলনার খালিশপুর উল্লেখ করা হয়েছে।