ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ | ১১ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

কফিনের মধ্য থেকে গাঁজা উদ্ধার

বরিশাল প্রতিনিধি
🕐 ৬:৩০ অপরাহ্ণ, জুলাই ২০, ২০২০

বরিশালে করোনার উপসর্গ নিয়ে মারা যাওয়া ব্যক্তির জন্য আনা কফিনের মধ্য থেকে ২১ পুরিয়া গাঁজা উদ্ধার করা হয়েছে। তবে এ ঘটনায় গাঁজা রাখার মালিককে শনাক্ত করা যায়নি। সোমবার (২০ জুলাই) বিকেলে গাঁজা উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন বরিশাল কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল ইসলাম।

তিনি জানান, বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ওয়ার্ডে মারা যাওয়া রোগীর জন্য কিনে আনা কফিনের মধ্য থেকে কাগজে মোড়ানো ২১ পুরিয়া গাঁজা উদ্ধার করা হয়েছে।

শনিবার (১৮ জুলাই) রাত সোয়া ৩টার দিকে করোনা ওয়ার্ডে মারা যাওয়া ব্যক্তির ছেলে সোহাগ ৯৯৯ নম্বরে ফোন করে কফিনের মধ্যে গাঁজা পাওয়ার বিষয়টি জানান। পরে ঘটনাস্থলে গিয়ে এসআই মিজান তা উদ্ধার করে। সোহাগ বাড়িতে তার বাবার মরদেহ নিয়ে যেতে ওই হাসপাতালে কর্মরত আবুল খায়ের নামে একজনকে দিয়ে কফিনটি সংগ্রহ করেছিলেন। সোহাগের বাড়ি পিরোজপুর জেলার মঠবাড়িয়া উপজেলার ৯ নং সাপলেজা ইউনিয়নের তুলাতলা গ্রামে।

এ ঘটনার রহস্য উদঘাটন করে জড়িতদের আটক করা হবে বলেও জানান তিনি।

ওই কফিন বিক্রেতা বাদশা বলেন, ‘পুলিশ জানিয়েছে আমার বিক্রি করা কফিনের মধ্য থেকে গাঁজা উদ্ধার করা হয়েছে। কিন্তু কীভাবে কফিনের মধ্যে গাঁজা এলো তা আমি জানি না।’

 
Electronic Paper