বরিশালে মাদকের বড় চালানসহ আটক ৩

ঢাকা, শুক্রবার, ৭ আগস্ট ২০২০ | ২২ শ্রাবণ ১৪২৭

বরিশালে মাদকের বড় চালানসহ আটক ৩

বরিশাল প্রতিনিধি ৭:৪৫ অপরাহ্ণ, জুলাই ০৮, ২০২০

print
বরিশালে মাদকের বড় চালানসহ আটক ৩

বরিশালে পৃথক অভিযানে মাদকের বড় চালানসহ তিনজনকে আটক করেছে র‌্যাব-৮। বুধবার (৮ জুলাই) বিকেলে বরিশাল র‌্যাব-৮ সদর দফতর থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে মাধ্যমে এসব তথ্য জানা গেছে।

আটককৃতদের মধ্যে ফাতেমা আক্তার (৩৫) নামে এক নারীর কাছ থেকে ৯১ কেজি গাঁজা, ৭ হাজার ৬৮০ পিস ইয়াবা এবং মো. সিরাজুল ইসলাম ফকির (৪৮) ও মো. লিটন হাওলাদার (৪২) নামে দুই ব্যক্তির কাছ থেকে ৭৮৩ বোতল ফেনসিডিল ও মাদক বিক্রয়ের নগদ ৯ হাজার ৭০০ টাকা উদ্ধার করার পাশাপাশি একটি পিকআপ গাড়ি জব্দ করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বুধবার ভোর সাড়ে ৪টার দিকে বরিশাল নগরীর রুপাতলী গোল চত্বর এলাকায় অভিযান চালিয়ে সিরাজুল ও লিটনের সঙ্গে থাকা পিকআপ গাড়ি তল্লাশি করে ওই মাদক উদ্ধার করা হয়। পিকআপ গাড়িটি জব্দ করা হয়। তারা ফেনসিডিল সরবরাহ করার জন্য পিকআপ যোগে বাকেরগঞ্জ এলাকা থেকে বরিশাল শহরের দিকে আসছিল।

এছাড়া বুধবার সকাল ৮টা ৪০মিনিটে পৃথক অভিযানে উজিরপুর থানাধীন গুটিয়া ইউনিয়নের পশ্চিম ডহরপাড়া গ্রামের ফাতেমার বসতবাড়ির মধ্য থেকে ওই গাঁজা ও ইয়াবা উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে বরিশাল মহানগরীর কোতয়ালী থানায় এবং উজিরপুর থানায় পৃথক মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি করে মামলা দায়ের করা হয়েছে বলেও বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।