শেবাচিমে করোনা আক্রান্ত-উপসর্গ নিয়ে দু'জনের মৃত্যু

ঢাকা, শনিবার, ১৯ জুন ২০২১ | ৫ আষাঢ় ১৪২৮

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

শেবাচিমে করোনা আক্রান্ত-উপসর্গ নিয়ে দু'জনের মৃত্যু

বরিশাল প্রতিনিধি
🕐 ৮:৩১ অপরাহ্ণ, জুন ২৯, ২০২০

শেবাচিমে করোনা আক্রান্ত-উপসর্গ নিয়ে দু'জনের মৃত্যু

বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ (শেবাচিম) হাসপাতালে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে এক নারী ও উপসর্গ নিয়ে পুলিশের এক সহকারী উপ-পরিদর্শকের (এএসআই) মৃত্যু হয়েছে। সোমবার (২৯ জুন) শেবাচিম হাসপাতালের করোনা ও আইসোলেশন ওয়ার্ডে তাদের মৃত্যু হয়।

হাসপাতাল সূত্রে জানা গেছে, বিকেল ৪টার দিকে বরগুনা জেলার আমতলী থানার এএসআই মেজবা উদ্দিন (৫৪) করোনা উপসর্গ নিয়ে শেবাচিম হাসপাতালে ভর্তি হন। ভর্তির আধা ঘণ্টা পর চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এর আগে সকাল সাড়ে ৯টার দিকে চিকিৎসাধীন অবস্থায় পটুয়াখালীর গলাচিপা উপজেলার বিআই রোড এলাকার রেজাউল ইসলামের স্ত্রী শাহানাজের (৬২) মৃত্যু হয়। তিনি গত ১৯ জুন বেলা ১১টা ৪০ মিনিটে করোনা উপসর্গ নিয়ে শেবাচিম হাসপাতালে ভর্তি হন। ভর্তির পর তার শরীর থেকে নমুনা সংগ্রহ করে ল্যাবে পাঠানো হয়। রিপোর্টে করোনা পজেটিভ আসে তার।

মেজবা উদ্দিনের শরীর থেকে নমুন সংগ্রহ করে পিসিআর ল্যাবে পাঠানো হয়েছে। রিপোর্ট পেলে তিনি করোনায় আক্রান্ত ছিলেন কিনা সে বিষয়ে নিশ্চিত হওয়া যাবে বলে জানিয়েছেন হাসপাতালের পরিচালক ডা. বাকির হোসেন।

এ নিয়ে এ পর্যন্ত শেবাচিম হাসপাতালের করোনা ও আইসোলেশন ওয়ার্ডে ৯৫ জন রোগীর মৃত্যু হয়েছে। যার মধ্যে ৩৫ জন করোনা পজিটিভ রোগী ছিলেন।

 
Electronic Paper


SA Engineering