ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ | ৫ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

মঠবাড়িয়ায় করোনা উপসর্গ নিয়ে ২ জনের মৃত্যু

পিরোজপুর প্রতিনিধি
🕐 ৮:২৪ অপরাহ্ণ, জুন ২২, ২০২০

করোনা উপসর্গ নিয়ে পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় ফায়ার সার্ভিস কর্মীসহ দু’জনের মৃত্যু হয়েছে।  সোমবার (২২ জুন) বিকেলে বিষয়টি নিশ্চিত করেন মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আলী হাসান।

মৃত দু’জন হলেন- ওই উপজেলা পশ্চিম সেনের টিকিকাটা গ্রামের বাসিন্দা মঈন উদ্দিন চৌধুরী শাজাহান (৫০) ও জানখালী গ্রামের সিদ্দিকুর রহমান খোকন (৪০)। এদের মধ্যে খোকন পার্শ্ববর্তী পাথরঘাটা ফায়ার সার্ভিসে কর্মরত ফায়ারম্যান ছিলেন বলে জানা গেছে।

জানা যায়, গত আট দিন থেকে জ্বর, সর্দি-কাশিতে ভুগছিলেন মঈন উদ্দিন। রোববার (২১ জুন) তার শ্বাসকষ্ট বেড়ে গেলে দিনগত রাতে তাকে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়। কিন্তু তার শারীরিক অবস্থা আশঙ্কাজনক হওয়ায় নমুনা সংগ্রহ করে তাকে জরুরি ভিত্তিতে বরিশাল অথবা খুলনা নেওয়ার পরামর্শ দেন কর্তব্যরত চিকিৎসক। পরে স্বজনরা অ্যাম্বুলেন্সে করে খুলনা নেওয়ার পথে সোমবার ভোরে তিনি মারা যান।

অন্যদিকে, গত চারদিন ধরে সর্দি, গলাব্যথা ও শ্বাসকষ্টে ভুগছিলেন সিদ্দিকুর। রোববার দুপুরে তাকে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হয়। সেখানে তার শারীরিক অবস্থার অবনতি হলে নমুনা সংগ্রহ করে তাকে বরিশাল রেফার করেন কর্তব্যরত চিকিৎসক। সোমবার দুপুরে বরিশাল নেওয়ার পথে তিনি মারা যান।

 
Electronic Paper