বরিশাল বিভাগে করোনায় আক্রান্তের সংখ্যা ৯'শ ছাড়াল

ঢাকা, সোমবার, ১৩ জুলাই ২০২০ | ২৯ আষাঢ় ১৪২৭

বরিশাল বিভাগে করোনায় আক্রান্তের সংখ্যা ৯'শ ছাড়াল

বরিশাল প্রতিনিধি ৬:০২ অপরাহ্ণ, জুন ০৬, ২০২০

print
বরিশাল বিভাগে করোনায় আক্রান্তের সংখ্যা ৯'শ ছাড়াল

বরিশাল বিভাগের ছয় জেলায় গত ২৪ ঘণ্টায় নতুন ৫৭ জনের শরীরে করোনাভাইরাস (কোভিড-১৯) শনাক্ত হয়েছে। নতুন আক্রান্তের মধ্যে বরিশাল জেলায় ৩৪, পিরোজপুরে ৮, বরগুনায় ১, ভোলায় ৭, ঝালকাঠিতে ৫ ও পটুয়াখালীতে দুইজন।

এনিয়ে বরিশাল বিভাগের ছয় জেলায় মোট ৯৩২ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এর মধ্যে মৃত্যু হয়েছে ১৮ জনের। আর করোনা থেকে সুস্থ হয়েছেন ২১৪ জন। বাকিরা বাসা ও বিভিন্ন হাসপাতালের চিকিৎসাধীন রয়েছেন। শনিবার (৬ জুন) বিকেলে বরিশাল বিভাগীয় স্বাস্থ্য বিভাগ সূত্রে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে।

সূত্রে জানা গেছে, নতুন ৫৭ জন আক্রান্তসহ বরিশাল জেলায় সর্বোচ্চ ৫৬৬, পিরোজপুরে ৮৬, বরগুনায় ৮০, পটুয়াখালীতে ৭৫, ভোলায় ৬২ ও ঝালকাঠিতে ৬৩ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

করোনায় আক্রান্ত হয়ে বরিশাল বিভাগে মৃত্যু হওয়াদের মধ্যে জেলায় চান্দুরা মার্কেট এলাকায় ১, কাজিপাড়ায় ১, বাকেরগঞ্জে ১ ও মুলাদীতে ২ জনসহ মোট ৫ জন, পটুয়াখালী জেলার সদর উপজেলা, গলাচিপা, মির্জাগঞ্জ ও দুমকিতে ১ জন করে মোট ৪ জন, পিরোজপুর সদর নেছারাবাদ ও নাজিরপুরে ১ জন করে মোট ৩ জন, বরগুনা জেলার আমতলী ও বেতাগীতে ১ জন করে মোট ২ জন, ঝালকাঠির নলছিটি ও কাঠালিয়াতে ১ জন করে মোট ২ জন, এবং ভোলার লালমোহন ও চরফ্যাশনে ১ জন করে মোট ২ জন রয়েছেন।