ভোলায় পরিসংখ্যানবিদসহ আরো ৩ জন করোনায় আক্রান্ত

ঢাকা, শুক্রবার, ৩ জুলাই ২০২০ | ১৯ আষাঢ় ১৪২৭

ভোলায় পরিসংখ্যানবিদসহ আরো ৩ জন করোনায় আক্রান্ত

ভোলা প্রতিনিধি ৫:৪০ অপরাহ্ণ, জুন ০১, ২০২০

print
ভোলায় পরিসংখ্যানবিদসহ আরো ৩ জন করোনায় আক্রান্ত

ভোলায় সিভিল সার্জন কার্যালয়ের পরিসংখ্যযানবিদসহ নতুন করে আরো ৩ জনের করোনা শনাক্ত হয়েছে। এদের মধ্যে সদরে একজন ও লালমোহনে ২ জন রয়েছে। এ নিয়ে গত এক মাসে ৪৭ জন করোনায় আক্রান্ত হয়েছে। তবে সুস্থ হয়েছেন ৮ জন। বর্তমানে আক্রান্ত আছেন ৩৮ জন। এছাড়াও মৃত্যু হয়েছে একজনের।

সোমবার (১ জুন) নতুন আক্রান্ত পরিসংখ্যানবিদকে জেলার ২৫০ শয্যার জেনারেল হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি করা হয়েছে। আক্রান্তদের মধ্যে সদর উপজেলায় ২০ জন। যাদের মধ্যে সুস্থ ৩ জন। দৌলতখান উপজেলায় আক্রান্ত ৪ জন, যাদের মধ্যে সুস্থ ১জন। বোরহানউদ্দিন উপজেলায় আক্রান্ত ৪ জন, এদের মধ্যে সুস্থ ১ জন। লালমোহন উপজেলায় ৭ জন, যাদের মধ্যে সুস্থ ১ জন। চরফ্যাশন উপজেলায় আক্রান্ত ৪ জন, এদের মধ্যে সুস্থ ১। মনপুরা উপজেলায় করোনা আক্রান্ত ৭ জন, যাদের মধ্যে সুস্থ ১ এবং তজুমদ্দিন উপজেলায় একজন আক্রান্ত।

মোট আক্রান্তদের মধ্যে ১১ জন করোনা ইউনিটে চিকিৎসা নিচ্ছেন এবং বাকিরা নিজ নিজ বাড়িতে চিকিৎসকদের তত্ত্বাবধানে হোম আইসোলেশনে আছেন।

ভোলার সিভিল সার্জন কার্যালয়ের পরিসখ্যানবিদ নজরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে জানান, জেলায় এখন পর্যন্ত ১৮০৫টি নমুনা সংগ্রহ করা হয়েছে। যারমধ্যে ১২২৮টি রিপোর্ট নেগেটিভ এবং ৪৭টি পজিটিভ। বাকি রিপোর্ট অপেক্ষমান। লালমোহনে করোনা আক্রান্ত হয়ে এক ব্যক্তি মারা গেছেন। এছাড়া সুস্থ হয়েছেন ৮ জন। এখন পর্যন্ত জেলায় হোম কোয়ারেন্টিনে আছেন ৩৪৬ জন। ১৪ দিনের কোয়ারেন্টিন শেষ করেছেন ২৬৩৮ জন।