পিরোজপুরে ভিমরুলের আক্রমণে এক ব্যক্তির মৃত্যু

ঢাকা, বৃহস্পতিবার, ২ জুলাই ২০২০ | ১৮ আষাঢ় ১৪২৭

পিরোজপুরে ভিমরুলের আক্রমণে এক ব্যক্তির মৃত্যু

পিরোজপুর প্রতিনিধি ৯:১১ অপরাহ্ণ, মে ২৮, ২০২০

print
পিরোজপুরে ভিমরুলের আক্রমণে এক ব্যক্তির মৃত্যু

পিরোজপুরে ভিমরুলের আক্রমণে মোমেন শেখ (৫৫) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২৮ মে) বিকেলে পিরোজপুর জেলা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে। তিনি পৌরসভার ৬ নং ওয়ার্ডের ভাইজোড়া এলাকার মো. সিরাজ শেখের পুত্র।

পিরোজপুর পৌরসভার ৬ নং ওয়ার্ড কাউন্সিলর আফরোজা সালাম জানান, দুপুর ১২টার দিকে তিনি নিজ বসতঘরের পিছনে সবজি বাগানে কাজ করছিলেন। এ সময় সেখানে থাকা ভিমরুল তার উপর আক্রমণ করে এবং তার শরীরের বিভিন্ন স্থানে হুল ফুটায়। পরে মোমেন নিজেই সেই ভিমরুলের বাসা ভেঙ্গে ঘরে যায়।

দুপুরে ভিমরুলের আক্রমণের কারণে তিনি গুরুতর অসুস্থ হয়ে পড়েন। পরে বিকেল ৩টার দিকে বাড়ির লোকজন তাকে নিয়ে পিরোজপুর জেলা হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেল সাড়ে ৩টার দিকে তার মৃত্যু হয়।

পিরোজপুর জেলা হাসপাতালের কতর্ব্যরত চিকিৎসক ড. রানা সাহা জানান, তাকে বিকেল ৩টার দিকে   হাসপাতালে নিয়ে আসা হয়। এ সময় তার স্বজনরা তাকে ভিমরুলে হুল ফুটিয়েছে বলে জানান। আর সে অনুযায়ী তাকে  চিকিৎসা দেয়া হয়। কিন্তু চিকিৎসাধীন অবস্থায় সাড়ে ৩টার দিকে হঠাৎ তার হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তিনি মারা যান।