নাজিরপুরে হোম কোয়ারেন্টিনে থাকা বৃদ্ধার মৃত্যু

ঢাকা, রবিবার, ৭ জুন ২০২০ | ২৪ জ্যৈষ্ঠ ১৪২৭

নাজিরপুরে হোম কোয়ারেন্টিনে থাকা বৃদ্ধার মৃত্যু

পিরোজপুর প্রতিনিধি ১০:৫৩ অপরাহ্ণ, মে ১৮, ২০২০

print
নাজিরপুরে হোম কোয়ারেন্টিনে থাকা বৃদ্ধার মৃত্যু

পিরোজপুরের নাজিরপুরে হোম কোয়ারেন্টিনে থাকা ৭০ বছর বয়স্ক এক নারীর মৃত্যু হয়েছে। মৃত ওই নারী জেলার সদর উপজেলার শিকদারমল্লিক গ্রামের কুমারচিরা গ্রামে বাসিন্দা। সোমবার (১৮ মে) রাতে নাজিরপুর উপজেলার শ্রীরামাকাঠী ইউনিয়নের বালিবাবলা গ্রামে তার ভগ্নিপতির বাড়িতে তিনি মারা যান।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার ফজলে বারী জানান, ওই নারী ওই গ্রামের তার ভগ্নিপতির বাড়িতে গত এক মাস আগে বেড়াতে যান। কিন্তু ঢাকা থেকে আসা তার বোনের মেয়ে করোনা আক্রান্ত হওয়ায় গত শনিবার (১৬ মে) ওই বাড়ি লকডাউন করা হয়।

ওই ঘরে থাকা ওই নারী সোমবার (১৮ মে) সন্ধ্যায় হঠাৎ শ্বাসকষ্ট শুরু হয়। পাশাপাশি তার ডায়েরিয়া শুরু হয়। খবর শুনে সঙ্গে সঙ্গেই হাসপাতালের তিন সদস্যের একটি চিকিৎসক দল ওই নারীর চিকিৎসার জন্য সেখানে পাঠানো হয়। এমন কি তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশালে পাঠানোর সব ব্যবস্থার আয়োজন করা হয়। এরমধ্যেই রাতে তিনি মারা যান।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক শুভ ওঝা জানান, হোম কোয়ারেন্টিনে থাকা ওই নারী করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন। তার নমুনা সংগ্রহ করা হয়েছে। ওই বাড়ির সবাই হোম কোয়ারেন্টিনে রয়েছেন। স্বাস্থ্যবিধি মেনে তাকে সমাহিত করার কাজ চলছে।