বিষপানে নারী পুলিশ সদস্যের আত্মহত্যা

ঢাকা, শনিবার, ৬ জুন ২০২০ | ২৩ জ্যৈষ্ঠ ১৪২৭

বিষপানে নারী পুলিশ সদস্যের আত্মহত্যা

ঝালকাঠি প্রতিনিধি ৯:০৮ পূর্বাহ্ণ, মে ১৫, ২০২০

print
বিষপানে নারী পুলিশ সদস্যের আত্মহত্যা

ঝালকাঠিতে বিষপানে নাদিরা ইয়াসমিন (২০) নামে এক নারী পুলিশ কনস্টেবলের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১৪ মে) দিনগত রাতে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ (শেবাচিম) হাসপাতালের মেডিসিন ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে বিকেলে পৌনে ৪টার দিকে তাকে এ হাসপাতালে ভর্তি করা হয়।

হাসপাতাল সূত্রে জানা গেছে, নাদিরা ইয়াসমিন ঝালকাঠি জেলা পুলিশের সদস্য হিসেবে কর্মরত ছিলেন। তার স্বামী তরিকুল ইসলামও ঝালকাঠি জেলা পুলিশের একজন সদস্য।

স্বজন ও সহকর্মীরা জানান, স্বামীর সঙ্গে কলহের জেরে ঝালকাঠি সদর থানার অদুরে ভাড়াটিয়া বাসায় বিষপান করে আত্মহননের চেষ্টা চালান নাদিরা। পরে তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ও পরে শেবাচিম হাসপাতালে আনা হয়।

তথ্যের সত্যতা নিশ্চিত করে শেবাচিম হাসপাতালের দায়িত্বরত বরিশাল মেট্রোপলিটন পুলিশের উপ-পরিদর্শক (এসআই) নাজমুল জানান, সুরতহাল ও ময়নাতদন্ত করার জন্য নিহতের মরদেহ হাসপাতাল মর্গে রাখা কক্ষে পাঠানো হয়েছে।

এ ব্যাপারে ঝালকাঠি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. খলিলুর রহমান জানান, নারী পুলিশ সদস্যের আত্মহত্যার খবর শুনেছি। পারিবারিক কলহের কারণে এই ঘটনা ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।