ত্রাণে অনিয়মের প্রতিবাদ করায় মারধর

ঢাকা, শনিবার, ৪ জুলাই ২০২০ | ২০ আষাঢ় ১৪২৭

ত্রাণে অনিয়মের প্রতিবাদ করায় মারধর

পটুয়াখালী প্রতিনিধি ৩:৪৭ অপরাহ্ণ, এপ্রিল ২৮, ২০২০

print
ত্রাণে অনিয়মের প্রতিবাদ করায় মারধর

পটুয়াখালীর বাউফল উপজেলার কনকদিয়া ইউনিয়নের যুবলীগ নেতার ত্রাণ বিতরণে অনিয়মের প্রতিবাদ করায় কনকদিয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি তুহিন মাহামুদকে মারধর করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় ছাত্রলীগ নেতা বাউফল থানায় জিডি করেছেন।

জিডিতে তিনি উল্লেখ করেন, কনকদিয়া ইউনিয়নের যুবলীগ নেতা মিলন গাজীসহ আরও কয়েকজন গত ২২ এপ্রিল আমিরাবাদ ইউনিয়ন পরিষদের সামনে সরকারি ত্রাণ বিতরণের প্রস্তুতি নিচ্ছিল।

এ সময় তালিকায় একই পরিবারের চারজনের নাম দেখতে পেয়ে ত্রাণ বিতরণে বাধা দেন তিনি। একপর্যায়ে মিলন গাজী, কামাল, রুহুল আমিন, হাসান গাজী, মনিরসহ আরও কয়েকজন মিলে তাকে পিটিয়ে জখম করে।

এ ব্যাপারে তুহিন মাহামুদ বলেন, মিলন গাজী সরকারি ত্রাণ বিতরণে অনিয়ম করছে- এমন সংবাদ পেয়ে আমি সেখানে গিয়েছিলাম। ত্রাণের তালিকায় তার একই পরিবারে চারজনের নাম দেখতে পেয়েছি। পরে আমি সরকারি দফতর থেকে ত্রাণের তালিকা সংগ্রহ করে দেখি মিলন গাজী তার পরিবারের চারজনকে ত্রাণ দিয়েছে এবং তার পরিচিত অন্য পরিবারকে তিনবার করে ত্রাণ দিয়েছে। এক্ষেত্রে গরিব মানুষ ত্রাণ পায়নি।

এ ব্যাপারে বাউফল থানার ওসি মামুন বলেন, গত ২৬ এপ্রিল তুহিন মাহামুদ বাউফল থানায় জিডি করেছেন। এ ঘটনায় জড়িতদের বিরুদ্ধে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।