ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ | ৬ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

পটুয়াখালীতে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি

পটুয়াখালী প্রতিনিধি
🕐 ২:৫৬ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৬, ২০২০

পটুয়াখালীতে বুধবার (২৬ ফেব্রুয়ারি) সকাল থেকে গুঁড়ি গুঁড়ি বৃষ্টিপাত হচ্ছে। আগামীকাল বৃহস্পতিবারও বৃষ্টি হওয়ার সম্ভবনা রয়েছে বলে জানিয়েছে পটুয়াখালী আঞ্চলিক আবহাওয়া অফিস।

পটুয়াখালী আবহাওয়া অফিসের পর্যযেক্ষক জানান, সকাল থেকে পটুয়াখালীতে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি হচ্ছে। আগামীকাল বৃহস্পতিবারও গুঁড়ি গুঁড়ি বৃষ্টি হবার সম্ভবনা রয়েছে।

তিনি আরও বলেন, আকাশ মেঘাচ্ছন্ন রয়েছে। তবে শীতের তীব্রতা বাড়তে পারে। তবে তাপমাত্রা ১০ ডিগ্রি সেলসিয়াসের নিচে নামার কোনো সম্ভাবনা নেই।

অন্যদিকে দেশের অধিকাংশ এলাকায় বুধবার (২৬ ফেব্রুয়ারি) বৃষ্টির সম্ভাবনা রয়েছে বলে জানিয়েছে আবহাওয়া অধিদফতর। এছাড়াও রাতের তাপমাত্রা সামান্য কমতে এবং দিনের তাপমাত্রা সামান্য বাড়তে পারে বলে জানিয়েছে তারা। পশ্চিমা লঘুচাপের বর্ধিতাংশ পশ্চিমবঙ্গ এবং তৎসংলগ্ন বাংলাদেশ পর্যন্ত বিস্তৃত রয়েছে। মৌসুমের স্বাভাবিক লঘুচাপ দক্ষিণ বঙ্গোপসাগরে অবস্থান করছে। তবে তারা বলছে, আগামী ৩ দিনে আবহাওয়ার উন্নতি হতে পারে।

বুধবার সকালে আবহাওয়া অধিদফতর জানিয়েছে, সকাল ৯টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টায় রংপুর, চট্টগ্রাম ও সিলেট বিভাগের কিছু কিছু এলাকায় এবং রাজশাহী, ঢাকা, ময়মনসিংহ, খুলনা ও বরিশাল বিভাগের দু’এক জায়গায় হালকা অথবা গুঁড়ি গুঁড়ি বৃষ্টি হতে পারে।

 

 
Electronic Paper