মঠবাড়িয়ায় গৃহবধূর লাশ উদ্ধার

ঢাকা, রবিবার, ৫ এপ্রিল ২০২০ | ২১ চৈত্র ১৪২৬

মঠবাড়িয়ায় গৃহবধূর লাশ উদ্ধার

মঠবাড়িয়া (পিরোজপুর) প্রতিনিধি ৫:৪৬ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৫, ২০২০

print
মঠবাড়িয়ায় গৃহবধূর লাশ উদ্ধার

পিরোজপুরের মঠবাড়িয়ায় হাজেরা বেগম (২৫) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।

আজ (২৫ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার কালিকাবাড়ি গ্রাম থেকে ওই গৃহবধূর বাবার বাড়ি থেকে এ লাশ উদ্বার করে ময়না তদন্তের জন্য পিরোজপুর জেলা মর্গে প্রেরণ করা হয়েছে। নিহত গৃহবধূ হাজেরা বেগম উপজেলার আমড়াগাছিয়া ইউনিয়নের কালিকাবাড়ি গ্রামের মো: হেলাল হাওলাদারের স্ত্রী।

নিহত হাজেরা বেগমের বাবা নবী হোসেন জানান, আমার মেয়ে হাজেরার সাথে একই গ্রামের নূর মোহাম্মদ হাওলাদারের ছেলে হেলালের সাথে কয়েক বছর আগে বিয়ে হয়। তাদের দেড় বছর বয়সের একটি কণ্যা সন্তান রয়েছে। গত ১ বছর যাবত হাজেরা মানসিক ভারসম্যহীন ছিল। কয়েকদিন আগে হাজেরা স্বামীসহ আমার বাড়িতে বেড়াতে আসে। সোমবার রাতে স্বামী-স্ত্রীর মধ্যে তুচ্ছ ঘটনা নিয়ে কথা কাটাকাটির এক পর্যায় সকলের অগোচরে হাজেরা আত্মহত্যার উদ্দেশ্যে ঘরে রক্ষিত চালের পোকা নিধনের ট্যাবলেট খেয়ে অসুস্থ্য হয়ে পড়ে। এ সময়ে অসুস্থ্য হাজেরাকে সোমবার গভীর রাতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে অবস্থার অবনতি দেখে কত্যর্বরত চিকিৎসক বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করেন। পরে বরিশাল নেয়ার পথে হাজেরার মৃত্যু হয়।

এ ব্যাপারে মঠবাড়িয়া থানার ইন্সপেক্টর (তদন্ত) আঃ হক জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।