ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ | ৬ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

জাপা ছাড়া বিকল্প ছিল না আওয়ামী লীগের: রুস্তুম ফরাজী

পিরোজপুর প্রতিনিধি
🕐 ৮:৪৭ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৪, ২০২০

জাতীয় পার্টির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও পিরোজপুর-৩ আসনের সংসদ সদস্য ডা. রুস্তুম আলী ফরাজী বলেছেন, জাতীয় পার্টি ছাড়া সরকার গঠনের কোন বিকল্প ছিল না আওয়ামী লীগের। এ সরকারের কাছে আমাদের অধিকার রয়েছে, সংসদে যদিও আমরা বিরোধী দল, তাই দলে আমাদের কোন মন্ত্রী না থাকায় বিভিন্ন সুফল থেকে আমাদের নেতা কর্মীরা বঞ্চিত রয়েছে।

রস্তুম আলী ফরাজী বলেন, আমার নেতা পল্লীবন্ধু হুসেইন মোহাম্মাদ এরশাদ চিন্তা করতেন কী করে জাতীয় পার্টির ভীতকে আরও শক্তিশালী করা যায়, বাংলাদেশের মানুষের ভাগ্যের উন্নতি ও জাতি সত্ত্বার বিকাশ নিয়েও চিন্তা করতেন।

পিরোজপুর জাতীয় যুবসংহতীর জেলা সম্মেলন উপলক্ষে সোমবার সদর উপজেলা পরিষদের শহীদ ওমর ফারুক হল রুমে আয়োজিত সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি কথা বলেন। যুবসংহতীর জেলা সভাপতি মোঃ বশির আহমেদের সভাপতিত্বে এসময় দলের বার্ষিক রিপোর্ট পেশ করেন সাধারন সম্পাদক মোঃ মোতালেব হোসেন তোতা। সম্মেলনের উদ্বোধক হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুবসংহতীর সাধারন সম্পাদক ফকরুল আহসান শাহজাদা, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক গোলাম মোস্তফা, যুগ্ম সাংগঠনিক সম্পাদক হানিফ হোসেন বাবুসহ জেলা জাতীয় পার্টির আহবায়ক তৌহিদ উদ্দিন সেখ, নুরুজ্জামান লিটন, তরিকুল হক ও হাসিব মিলন। এর আগে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। ত্রি-বার্ষিক সম্মেলন শেষে মোঃ বশির আহমেদকে সভাপতি ও মোঃ মোতালেব হোসেন তোতাকে সম্পাদক করে জেলা যুবসংহতীর কমিটি ঘোষনা করা হয়।

 
Electronic Paper