ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ | ৬ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

মায়ের সাথে অভিমান করে আত্মহত্যা

নোয়াখালী প্রতিনিধি
🕐 ৭:৩১ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ০৯, ২০২০

টাকার জন্য মায়ের বকুনিতে অভিমান করে নোয়াখালীর সুবর্ণচর উপজেলার চরজব্বর ইউনিয়নে ফারজানা আক্তার (১৭) নামের এক স্কুল ছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

রোববার (৯ ফেব্রুয়ারি) দুপুর ২টার দিকে ৩নং ওয়ার্ড চর রশিদ গ্রাম থেকে নিহতের লাশ উদ্ধার করে পুলিশ। নিহত ফারজানা আক্তার ওই এলাকার প্রবাসী আজাদের মেয়ে। সে চর রশিদ আইডিয়াল মডেল স্কুল থেকে চলতি বছর এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করেছিলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুরে ফারজানার পরিবারের লোকজন তাদের ঘরের একটি কক্ষের আড়ীর সাথে ওড়না দিয়ে গলায় ফাঁস দেওয়া অবস্থায় ফারজানাকে দেখতে পেয়ে দ্রুত নামিয়ে পেলে। পরে ফারজানা মৃত বুঝতে পেরে বিষয়টি থানায় অবগত করে স্থানীয় লোকজন।

চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহেদ উদ্দিন বিষয়টি নিশ্চিত করে জানান, নিহত স্কুলছাত্রীর মা শাহেদা আক্তারকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। ঘরে একটি বক্সে ত্রিশ হাজার টাকার রাখা ছিলো, তার মধ্যে দুই হাজার টাকা না থাকায় তা নিয়ে সকালে ফারজানাকে বকা দেন তিনি। এতে অভিমান করে ফারজানা তাদের অজান্তে গলায় ফাঁস দিয়েছে বলে প্রাথমিকভাবে নিশ্চিত করেছেন তিনি। খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। পরবর্তীতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

 
Electronic Paper