ছাত্রলীগ নেতার হাতে যুবলীগ নেতা জখম

ঢাকা, বুধবার, ২২ জানুয়ারি ২০২০ | ৮ মাঘ ১৪২৬

ছাত্রলীগ নেতার হাতে যুবলীগ নেতা জখম

মির্জাগঞ্জ (পটুয়াখালী) প্রতিনিধি ৮:২৭ অপরাহ্ণ, নভেম্বর ২৭, ২০১৯

print
ছাত্রলীগ নেতার হাতে যুবলীগ নেতা জখম

পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলা যুবলীগের সহ-সভাপতি ও আমড়াগাছিয়া ইউনিয়নের ইউপি সদস্য রুহুল কুদ্দুসকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করেছেন সুবিদখালী সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাকিল হোসেন শায়েক ও তার সহযোগীরা। গত মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে আমড়াগাছিয়া ইউপি কার্যালয় সংলগ্ন বটতলা বাজারে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় ইউপি সদস্যের ভাই মশিউর রহমান মঙ্গলবার রাতেই বাদী হয়ে শাকিল হোসেন শায়েক, ছাত্রলীগের সাবেক নেতা খাইরুল আলম শাহীনসহ চারজনের নাম উল্লেখসহ ১০-১২ জনকে অজ্ঞাতনামা আসামি করে মির্জাগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছেন।

আহত রুহুল কুদ্দুস জানান, মঙ্গলবার সন্ধ্যায় একটি চায়ের দোকানে বসে কথা বলছিলেন তিনি। এ সময় শাকিল হোসেন শায়েক কথা বলার জন্য তাকে বাইকে ডেকে নিতে চাইলে তিনি তা অস্বীকার করেন। পরে শায়েকের নেতৃত্বে ১০-১২ জন যুবক তার মাথায় কুপিয়ে জখম করে। তবে শাকিল হোসেন শায়েক এ ঘটনায় তার সম্পৃক্ততার বিষয়টি অস্বীকার করে বলেন, আমি এ ঘটনার সঙ্গে জড়িত নই। কি কারণে রুহুল কুদ্দুস এ ঘটনায় আমার জড়িত থাকার বিষয়টি বলেছেন আমি তা জানি না।

মির্জাগঞ্জ থানার ওসি এম. আর. শওকত আনোয়ার ইসলাম বলেন, ইউপি সদস্য ও যুবলীগ নেতা রুহুল কুদ্দুসকে কুপিয়ে জখম করার ঘটনায় মামলা দায়ের করেছেন তার ভাই। আসামিদের গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত রয়েছে।