যুবলীগ কর্মীর নেতৃত্বে খাওয়ানো হলো মলমূত্র

ঢাকা, রবিবার, ২০ অক্টোবর ২০১৯ | ৫ কার্তিক ১৪২৬

যুবলীগ কর্মীর নেতৃত্বে খাওয়ানো হলো মলমূত্র

বরিশাল ব্যুরো ৯:৫২ পূর্বাহ্ণ, অক্টোবর ০৯, ২০১৯

print
যুবলীগ কর্মীর নেতৃত্বে খাওয়ানো হলো মলমূত্র

যুবলীগ কর্মীর নেতৃত্বে এক যুবকের হাত বেঁধে নির্মম নির্যাতনের পর জোরপূর্বক তাকে মলমূত্র খাওয়ানোর একটি ভিডিও ক্লিপ ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। বরিশালের হিজলা উপজেলার হরিনাথপুর ইউনিয়নের টুমচর গ্রামে গত সোমবার রাতে ভিডিও ক্লিপটি ফেসবুকে শেয়ার হওয়ার পর ছড়িয়ে পড়ে।

ঘটনার পর নির্যাতিত যুবক ও নির্যাতনকারীরা সবাই আত্মগোপন করেছেন। এ ঘটনার সঙ্গে জড়িতদের বিরুদ্ধে যথাযথ আইনগত ব্যবস্থা নেওয়ার কথা জানিয়েছে পুলিশ। নির্যাতিত যুবকের নাম আজম ব্যাপারী (২৫)। তিনি হিজলা উপজেলার হরিনাথপুর ইউনিয়নের টুমচর গ্রামের মহিউদ্দিন ব্যাপারীর ছেলে।

ভিডিওতে দেখা যায়, আজম নামে ওই যুবকের হাত পিঠমোড়া দিয়ে বাঁধা অবস্থায় কয়েকজন ব্যক্তি তার ওপর নির্যাতন চালাচ্ছে। এর এক পর্যায়ে ওই যুবকের বুকে এক ব্যক্তি পা দিয়ে চেপে ধরে জোরপূর্বক বদনায় থাকা মলমূত্রযুক্ত পানি খাওয়াচ্ছেন। এ সময় ওই যুবক নিজেকে রক্ষার জন্য ধস্তাধস্তি করলেও হাত বাঁধা থাকায় রক্ষা করতে পারেননি নিজেকে।

ভিডিও ফুটেজে দেখা যায়, স্থানীয় ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মাহবুব সিকদারের নেতৃত্বে কয়েকজন ওই যুবকের ওপর এই নির্যাতন চালায়। তিনি হরিনাথপুর ইউনিয়ন যুবলীগের সদস্য বলে জানিয়েছেন স্থানীয়রা। ব্যবসা ও জমিজমা নিয়ে বিরোধের জের ধরে ঘটনাটি ঘটতে পারে বলে ধারণা করা হচ্ছে।

এ বিষয়ে বরিশালের পুলিশ সুপার সাইফুল ইসলাম জানান, ঘটনাটি সম্বন্ধে অবহিত হয়ে গত সোমবার সকালে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছেন তিনি।

অভিযুক্তদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান এ পুলিশ কর্মকর্তা।