ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ | ৬ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

বাদীর পা ভাঙলেন ধর্ষণের আসামি শ্রমিক লীগ নেতা

পটুয়াখালী প্রতিনিধি
🕐 ৯:৩৮ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ১৯, ২০১৯

পটুয়াখালীতে ধর্ষণের অভিযোগে করা মামলার আসামি স্থানীয় এক শ্রমিক লীগ নেতা জামিনে বেরিয়ে এসে পিটিয়ে বাদীর এক হাত ও দুই পা ভেঙে দিয়েছে বলে পুলিশ জানিয়েছে। মামলা তুলে নিতে চাপ দিয়ে ব্যর্থ হয়ে গত মঙ্গলবার রাত ৯টার দিকে বাদীর ওপর এই নির্যাতন চালানো হয়।

জেলার মহিপুর থানার ওসি মো. সোহেল আহম্মদ বলেন, থানা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক শাকিল মৃধার নেতৃত্বে এই হামলা ও নির্যাতন চালানো হয়েছে বলে প্রাথমিকভাবে জানতে পেরেছি। আহত সিদ্দিক হাওলাদার ধূলাসার ইউনিয়নের পশ্চিম চাপলি এলাকার বাসিন্দা।

গত ১৫ এপ্রিল এক নারীকে রাতভর গণধর্ষণের এক মামলার বাদী তিনি। মামলায় শ্রমিক লীগনেতা শাকিলসহ কয়েকজনকে আসামি করা হয়। পুলিশ ওই মামলায় শাকিলকে আটক করলেও সম্প্রতি তিনি জামিনে বেরিয়ে এসে মামলা তুলে নিতে চাপ দেন বলে বাদীপক্ষের অভিযোগ।

প্রাথমিক তদন্তের ভিত্তিতে ওসি সোহেল বলেন, মঙ্গলবার রাত ৯টার দিকে সিদ্দিক চাপলী বাজারে একটি চায়ের দোকানে বসে ছিলেন। এ সময় শাকিল তাকে লোহার রড ও লাঠি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে। সিদ্দিককে অচেতন অবস্থায় উদ্ধার করে প্রথমে কলাপাড়া উপজেলা হাসপাতালে নেওয়া হয়। পরে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে বরিশালে পাঠানো হয়।

ওসি বলেন, পিটুনিতে সিদ্দিকের বাঁ হাত ও দুই পা ভেঙে গেছে বলে কলাপাড়া উপজেলা হাসপাতালের চিকিৎসক জানিয়েছেন। আসামিদের গ্রেফতারে পুলিশ নতুন করে অভিযান শুরু করেছে।

 
Electronic Paper