মিন্নি জামিন আবদেন নামঞ্জুর

ঢাকা, শনিবার, ৭ ডিসেম্বর ২০১৯ | ২৩ অগ্রহায়ণ ১৪২৬

মিন্নি জামিন আবদেন নামঞ্জুর

নিজস্ব প্রতিবেদক ৬:২৪ অপরাহ্ণ, জুলাই ৩০, ২০১৯

print
মিন্নি জামিন আবদেন নামঞ্জুর

মিন্নির জামিন আবেদন নামঞ্জুর করেছেন আদালত। বরগুনার আলোচিত রিফাত শরীফ হত্যা মামলায় গ্রেপ্তার নিহতের স্ত্রী ও মামলার প্রধান সাক্ষী আয়েশা সিদ্দিকা মিন্নির জামিন শুনানি ছিল আজ।

মঙ্গলবার (৩০ জুলাই) দুপুর সাড়ে ৩টার দিকে বরগুনা জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. আসাদুজ্জামান এই আদেশ দেন। এদিন মিন্নির জামিন চেয়ে দ্বিতীয়বারের মতো আবেদন করা হয়।

আদালতে মিন্নির পক্ষে আইনজীবী মাহবুবুল বারি আসলাম, আইন সালিশ কেন্দ্র (আসক), বাংলাদেশ লিগ্যাল এইড অ্যান্ড সার্ভিসেস ট্রাস্টের (ব্লাস্ট) ও হাইকোর্ট বিভাগ থেকে আসা অন্তত ২০ জন আইনজীবী শুনানি করেন।

আদালত সূত্র জানায়, মামলার তদন্ত কর্মকর্তা মিন্নিকে গ্রেফতারের পক্ষে তথ্য-প্রমাণ উপস্থাপন করেন। এর মধ্যে রয়েছে সিসিটিভি ফুটেজ, হত্যাকাণ্ডের আগে ও পরে আসামিদের সঙ্গে মিন্নির মোবাইল ফোনে যোগাযোগের কল লিস্ট, আদালতে ১৬৪ ধারায় মিন্নির দেওয়া জবানবন্দি। তথ্য-প্রমাণ দেখার পরে আদালত মিন্নির পক্ষের আইনজীবীদের বক্তব্য উপস্থাপন করতে বলেন।

শুনানি শেষে আদালত চত্বরে মিন্নির পক্ষের আইনজীবীরা গণমাধ্যমকর্মীদের জানান, শিগগিরই তারা উচ্চ আদালতে মিন্নির জামিন আবেদন করবেন।

উল্লেখ্য, এর আগে গত ২১ জুলাই বরগুনা জ্যেষ্ঠ বিচারিক হাকিম মোহাম্মদ সিরাজুল ইসলাম গাজীর আদালতে মিন্নির জামিনের আবেদন করা হয়েছিল।