পাঁচ দিনের রিমান্ডে মিন্নি

ঢাকা, সোমবার, ১৯ আগস্ট ২০১৯ | ৪ ভাদ্র ১৪২৬

পাঁচ দিনের রিমান্ডে মিন্নি

বরগুনা প্রতিনিধি ৪:৫১ অপরাহ্ণ, জুলাই ১৭, ২০১৯

print
পাঁচ দিনের রিমান্ডে মিন্নি

রিফাত শরীফকে প্রকাশ্যে কুপিয়ে হত্যার ঘটনায় দায়ের করা মামলায় স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নির ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। আজ (১৭ জুলাই) বিকেলে বরগুনার জ্যেষ্ঠ বিচারিক হাকিম আদালতের বিচারক মোহাম্মদ সিরাজুল ইসলাম গাজী এ রিমান্ড মঞ্জুর করেন।

এ বিষয়ে রিফাত হত্যা মামলার তদন্ত কর্মকর্তা ও বরগুনা সদর থানার পরিদর্শক (তদন্ত) হুমায়ুন কবির গণমাধ্যমকে জানন, আদালতে হাজির করে মিন্নির ৭ দিনের রিমান্ড আবেদন করে পুলিশ। পরে শুনানি শেষে আদালত মিন্নির ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

রিফাত হত্যা মামলার মূল রহস্য উদঘাটন ও সুষ্ঠু তদন্তের জন্য গতকাল (১৬ জুলাই) সকাল ১০টার দিকে মিন্নিকে তার সদর উপজেলার দক্ষিণ মাইঠা এলাকার বাড়ি থেকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ নিয়ে যায়। রাত ৯টার দিকে তাকে গ্রেপ্তার দেখায়।

রাত সোয়া ৯টায় সংক্ষিপ্ত এক সংবাদ সম্মেলনে বরগুনার পুলিশ সুপার মারুফ হোসেন জানান, দিনব্যাপী জিজ্ঞাসাবাদ শেষে এবং এর আগেও দীর্ঘ সময় ধরে প্রাপ্ত তথ্যাদি পর্যালোচনা ও বিশ্লেষণ করে এ হত্যাকাণ্ডের সঙ্গে মিন্নির সংশ্লিষ্টতা প্রাথমিকভাবে প্রতীয়মান হয়েছে। তাই মামলার মূল রহস্য উদঘাটন এবং সুষ্ঠু তদন্তের জন্য আয়শা সিদ্দিকা মিন্নিকে আজ রাত ৯টায় গ্রেপ্তার করা হয়।