খালিদ সভাপতি তামিম সম্পাদক

ঢাকা, শনিবার, ১৯ অক্টোবর ২০১৯ | ৩ কার্তিক ১৪২৬

অনলাইন সাংবাদিক সমিতি

খালিদ সভাপতি তামিম সম্পাদক

পিরোজপুর প্রতিনিধি ৯:৩১ অপরাহ্ণ, জুন ১৬, ২০১৯

print
খালিদ সভাপতি তামিম সম্পাদক

খালিদ আবুকে সভাপতি ও তামিম সরদারকে সাধারণ সম্পাদক করে পিরোজপুর জেলা অনলাইন সাংবাদিক সমিতির ২৪ সদস্যবিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। রোববার সকালে শহরের টাউন ক্লাব মিলনায়তনে এক সভায় এ কমিটি গঠন করা হয়।

পরে জেলা অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পিরোজপুর পৌরসভার মেয়র হাবিবুর রহমান মালেককে ফুলেল শুভেচ্ছা দেওয়া হয়।

গতকাল পৌরসভা মিলনায়তনে জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি খালিদ আবু ও জেলা অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মো. তামিম সরদারের নেতৃত্বে মেয়রকে ফুলেল শুভেচ্ছা দেওয়া হয়। মেয়র এ সময় কমিটির সকল সদস্যকে মিষ্টিমুখ করান।

কমিটির অন্য সদস্যরা হলেন-সিনিয়র সহ-সভাপতি খেলাফত হোসেন খসরু, সহ-সভাপতি ফিরোজ আহম্মেদ, সহ-সভাপতি মাহামুদুর রহমান মাসুদ, যুগ্ম সাধারণ সম্পাদক কবির হোসাইন, যুগ্ম সাধারণ সম্পাদক আহাদ শিমুল, যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ বশির আহম্মেদ, সাংগঠনিক সম্পাদক মনির চৌধুরী, কোষাধ্যক্ষ আবীর হাসান, দফতর সম্পাদক রেজওয়ান ইসলাম সাজন, প্রচার ও প্রকাশনা সম্পাদক ইসমাইল হোসেন, সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক হাবিবুল্লাহ মিঠু, ক্রীড়া ও সমাজকল্যাণ সম্পাদক ইমন চৌধুরী এবং শিক্ষা ও গবেষণা সম্পাদক ফেরদৌস রহমান।

কার্য নির্বাহী সদস্যরা হলেন- লাহেল মাহামুদ, এস এম আকাশ, জে আই লাভলু, সামসুদ্দোহা প্রিন্স, ইসরাত জাহান মমতাজ, এম এ মুন্না, মারুফুল ইসলাম, ওয়ালিউর রহমান, ও তরিকুল ইসলাম।