৪৪ ব্যারেল তেল ফেলে দিয়েছে দুর্বৃত্তরা

ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯ | ৬ আশ্বিন ১৪২৬

৪৪ ব্যারেল তেল ফেলে দিয়েছে দুর্বৃত্তরা

বরিশাল ব্যুরো ৯:৪৪ অপরাহ্ণ, জুন ০৭, ২০১৯

print
৪৪ ব্যারেল তেল ফেলে দিয়েছে দুর্বৃত্তরা

বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলার পাতারহাট বন্দরে ব্যবসায়ীদের দোকানের সামনে রাখা ৪৪ ব্যারেল তেল ফেলে দিয়েছে দুর্বৃত্তরা। এ ঘটনায় শুক্রবার সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত দোকান বন্ধ রাখেন বন্দর ব্যবসায়ীরা। বৃহস্পতিবার গভীর রাতে ব্যারেল কেটে জ্বালানী তেল ফেলে দেওয়ার ঘটনা ঘটে। এ ঘটনায় মেহেন্দিগঞ্জ থানায় লিখিত অভিযোগ দিয়েছেন পাতারহাট বন্দর ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক সরোয়ার আলম আজাদ।

 

সরোয়ার আলম আজাদ জানান, দীর্ঘদিন ধরে পাতারহাট বন্দরের ব্যবসায়ীরা দোকানের সামনে ব্যারেল রেখে জ্বালানী তেল বিক্রি করে আসছে। এতে পথচারী এবং রিকশা-ভ্যান চলাচলে কিছুটা সমস্যা হওয়ায় স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর সোহেল মোল্লার সঙ্গে ব্যবসায়ীদের বাদানুবাদ হয়।

ব্যবসায়ীদের অভিযোগ, বৃহস্পতিবার রাতে কাউন্সিলর সোহেল মোল্লার নেতৃত্বে ব্যারেলগুলো কেটে জ্বালানী তেল ফেলা দেওয়া হয়েছে। এতে অন্তত ২০ জন ব্যবসায়ীর প্রায় ১৫ লাখ টাকার ক্ষতি হয়েছে। এ ঘটনায় তিনি ব্যবসায়ীদের পক্ষে মেহেন্দিগঞ্জ থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। অভিযোগে ঘটনার জন্য কাউন্সিলর সোহেল মোল্লা এবং তার সহযোগী মিরাজ ও রনীকে দায়ী করা হয়েছে।

অভিযোগ অস্বীকার করে কাউন্সিলর সোহেল মোল্লা বলেন, তিনি এ ঘটনার সাথে জড়িত নন। তার বিরুদ্ধে ষড়যন্ত্র করা হচ্ছে।

মেহেন্দিগঞ্জ থানার ওসি মো. আবিদুর রহমান বলেন, অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত চলছে এবং অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।