ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ | ৭ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

উপজেলা পরিষদ নির্বাচন

আ.লীগের ৬ চেয়ারম্যান প্রার্থী

ভোলা প্রতিনিধি
🕐 ৬:২৮ অপরাহ্ণ, জানুয়ারি ১৬, ২০১৯

উপজেলা পরিষদ নির্বাচনের দিনক্ষণ এখনো নির্ধারণ হয়নি। নির্বাচন কমিশন শুধু ফেব্রুয়ারিতে তফসিল ও মার্চে নির্বাচন হওয়ার কথা বলেছে। এতে করেই ভোলার লালমোহনে চলছে প্রার্থীদের তোড়জোর। অনেকেই জানান দিচ্ছেন নিজেদের প্রার্থিতা। উপজেলা নির্বাচনকে সামনে রেখে লালমোহনের সর্বত্র চলছে আলোচনার ঝড়। 

এরই মধ্যে উপজেলা চেয়ারম্যান পদে আওয়ামী লীগ থেকেই সম্ভাব্য প্রার্থী রয়েছেন ছয় জন।এ সংখ্যা আরও বাড়তে পারে। তারা হলেন, বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান গিয়াস উদ্দিন আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আক্তার হোসেন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক দিদারুল ইসলাম অরুন ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোশারেফ হোসেন সোহেল পঞ্চায়েত, ঢাকা (উত্তর) মহানগর যুবলীগের তথ্য ও গবেষণাবিষয়ক সম্পাদক ও তিতুমীর কলেজের সাবেক ছাত্রলীগ সভাপতি সেলিম খাঁন এবং উপজেলা বিআরডিবির সাবেক চেয়ারম্যান ইউনূছ মিয়া।

উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক দিদারুল ইসলাম অরুন বলেন, আমি দীর্ঘদিন আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত। বর্তমানেও উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্বে রয়েছি। আশা করছি দল আমাকেই মনোনয়ন দেবে।

আরেক সম্ভাব্য প্রার্থী সেলিম খাঁন বলেন, আমি দীর্ঘদিন বিভিন্ন আন্দোলন সংগ্রামে নেতৃত্ব দিয়েছি। আমাকে আওয়ামী লীগ থেকে মনোনয়ন দিলে আমি বঙ্গবন্ধুর আদর্শ নিয়ে সাধারণ মানুষ এবং মুক্তিযুদ্ধাদের জন্য কাজ করব।

 
Electronic Paper