ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ | ৭ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

নকলের দায়ে ৫ এসএসসি পরীক্ষার্থী বহিষ্কার

লালমোহন প্রতিনিধি
🕐 ৫:১১ অপরাহ্ণ, মে ০৭, ২০২৩

নকলের দায়ে ৫ এসএসসি পরীক্ষার্থী বহিষ্কার

ভোলার লালমোহনে এসএসসির ইংরেজি দ্বিতীয় পত্রের পরীক্ষায় অসদুপায় অবলম্বনের দায়ে ৫ শিক্ষার্থীকে বহিষ্কার করা হয়েছে। রোববার উপজেলার গজারিয়া গালর্স স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্র থেকে ওইসব শিক্ষার্থীদের বহিষ্কার করেন কেন্দ্রের দায়িত্বপ্রাপ্ত দুই কর্মকর্তা।

 

বহিষ্কৃত শিক্ষার্থীরা হলেন- মো. টিটব, সুমাইয়া বেগম, মিতু বেগম, এমদাদুর রহমান ও মো. কামরুল হাসান। এদেরমধ্যে গজারিয়া বালক মাধ্যমিক বিদ্যালয়ের ২ জন, ডা. আজহার উদ্দিন মাধ্যমিক বিদ্যালয়ের ১ জন, হোসনে আরা বেগম পৌর মাধ্যমিক বিদ্যালয়ের ১ জন এবং ওসমানগঞ্জ মাধ্যমিক বিদ্যালয়ের ১ জন শিক্ষার্থী রয়েছেন।

বিষয়টি নিশ্চিত করে গজারিয়া গালর্স স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রের সচিব অধ্যক্ষ মো. এমদাদুল হক সেলিম জানান, পরীক্ষা শেষ হওয়ার আনুমানিক ১৫ মিনিট আগে এসব শিক্ষার্থীদের বহিষ্কার করেন কেন্দ্রের দায়িত্বে থাকা কর্মকর্তা উপজেলা সহকারী শিক্ষা অফিসার মো. মোছলেহ উদ্দিন ও এলজিইডির উপ-সহকারী প্রকৌশলী নাজমুল হাসান। পরে নোটিশের মাধ্যমে সকলকে বহিষ্কারের বিষয়টি জানিয়ে দেওয়া হয়েছে। বহিষ্কৃত এসব শিক্ষার্থীরা এবছরের অন্য কোনো বিষয়ের পরীক্ষায় অংশগ্রহণ করতে পারবে না।

 

 

 
Electronic Paper