ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ | ৬ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

পিরোজপুরে সড়ক দূর্ঘটনায় বীর মুক্তিযোদ্ধা নিহত

পিরোজপুর প্রতিনিধি
🕐 ৬:৫৫ অপরাহ্ণ, মার্চ ২০, ২০২৩

পিরোজপুরে সড়ক দূর্ঘটনায় বীর মুক্তিযোদ্ধা নিহত

ঢাকা-পিরোজপুর সড়কে পিরোজপুরের মঠবাড়িয়ায় সড়ক দূর্ঘটনায় বীর মুক্তিযোদ্ধা অবিনাশ মিত্র (৬৫) নিহত হয়েছেন। তিনি তার ছেলের ইউনিভার্সিটিতে সমাবর্তন শেষে বাড়ী ফিরছিলেন।

 

নিহত অবিনাশ মিত্রর বাড়ী মঠবাড়িয়া উপজেলার সদর ইউনিয়নের আঙ্গুলকাটা গ্রামে। তিনি মঠবাড়ীয়া শহরের আরামবাগ এলাকায় ভাড়া বাসায় থাকতেন।

মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার জানান, বীর মুক্তিযোদ্ধা অবিনাশ মিত্র তার স্ত্রী সহকারী শিক্ষিকা সাথী রানী রায়কে নিয়ে রবিবার রাতে বাসে মঠবাড়িয়ায় ফিরছিলেন। মঠবাড়িয়া শহর থেকে দুই কিলোমিটার দূরে বাসটি নিয়ন্ত্রন হারিয়ে খাদে পড়ে যায়। এতে বেশ কয়েকজন আহত হন। আহতদের উদ্ধার করে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় বীর মুক্তিযোদ্ধা অবিনাশ মিত্র মারা যান।

নিহত বীর মুক্তিযোদ্ধা অবিনাশ মিত্রর প্রতিবেশী জিল্লুর রহমান জানান, অবিনাশ মিত্র মঠবাড়িয়া উপজেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি ও কমিউনিষ্ঠ পার্টি পিরোজপুর জেলা কমিটির সদস্য ছিলেন। তার একমাত্র সন্তান অমিত মিত্র এআইইউবিতে কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং এ পড়াশুনা করতো। রবিবার অমিত মিত্রর ইউনিভার্সিটিতে সমাবর্তন ছিল। সে সমাবর্তনে অন্যান্য অভিভাবকদের মত অমিত মিত্রর বাবা অবিনাশ মিত্র ও মা সহকারী শিক্ষিকা সাথী রানী রায় যোগদেন। সমাবর্তন শেষে তারা রবিবার রাতেই মঠবাড়িয়ায় ফিরছিলেন। যেখানে দূর্ঘটনাটি ঘটে সেখান থেকে বীর মুক্তিযোদ্ধা অবিনাশ মিত্রর বাসার দূরত্ব তিন মিনিটের পথ।

মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার জানান, ঘাতক বাসের চালক ও হেলপার পলাতক রয়েছে তবে তাদের আটকের চেষ্টা চলছে।

 
Electronic Paper