ঢাকা, বুধবার, ১ ফেব্রুয়ারি ২০২৩ | ১৯ মাঘ ১৪২৯

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

মঠবাড়িয়ার যুবদল নেতা ঢাকায় গ্রেফতার

পিরোজপুর প্রতিনিধি
🕐 ৭:১৭ অপরাহ্ণ, ডিসেম্বর ০৭, ২০২২

মঠবাড়িয়ার যুবদল নেতা ঢাকায় গ্রেফতার

পিরোজপুরের মঠবাড়িয়া থানায় দায়ের হওয়া নাশকতা মামলায় উপজেলা যুব দলের আহবায়ক মাসুম বিল্লাহ ঢাকায় গ্রেপ্তার হয়েছেন।

মহানগর গোয়েন্দা শাখা (ডিবি পুলিশ) মঙ্গলবার (৬ ডিসেম্বর) রাতে রাজধানীর পুরানা পল্টন এলাকা থেকে তাকে গ্রেপ্তার করেছে। মঠবাড়িয়া উপজেলা বিএনপি‘র সাধারণ সম্পাদক মো. রুহুল আমিন দুলাল বিষয়টি নিশ্চিত করেছেন।

মঠবাড়িয়া থানার ওসি মোঃ কামরুজ্জামান তালুকদার জানান, উপজেলা আ.লীগ অফিস ভাংচুর ও ককটেল বিস্ফেরণ ঘটানোর অভিযোগে গত ৪ ডিসেম্বর রোববার রাতে উপজেলা যুবলীগের সহ-সভাপতি মোঃ আবুল কালাম মোল্লা বাদী হয়ে উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট রফিকুল ইসলাম বাবুল, পৌর বিএনপির সাবেক সভাপতি কে, এম হুমায়ূন কবিরসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের ১০২ জনকে নামীয় এবং ৫০ জনকে অজ্ঞাতনামা আসামী করে বিস্ফোরক দ্রব্যনিয়ন্ত্রণ আইনে মঠবাড়িয়া থানায় মামলা করেন।

মঠবাড়িয়া উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মো. রুহুল আমিন দুলাল মামলাটি মিথ্যা ও গায়েবী দাবি করে বলেন, ১০ ডিসেম্বর ঢাকায় বিএনপির মহা সমাবেশে নেতা-কর্মিদের অংশ গ্রহনে বাধা দেয়া স্বরূপ মামলাটি করা হয়েছে। তিনি আরও বলেন এ গায়েবী মামলার কারনে আমাদের নেতা কর্মিরা আজ বাড়ি ছাড়া।

মঠবাড়িয়া থানার ওসি মোঃ কামরুজ্জামান তালুকদার মামলা সত্যতা নিশ্চিত করে বলেন, উপজেলা যুব দলের আহবায়ক মাসুম বিল্লাহ ঢাকায় গ্রেপ্তার গ্রেফতার হয়েছে। অন্য আসামীদের গ্রেফতারে পুলিশের অভিযান চালাচ্ছে।

 

 
Electronic Paper