ঢাকা, বৃহস্পতিবার, ২ ফেব্রুয়ারি ২০২৩ | ১৯ মাঘ ১৪২৯

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

জমি নিয়ে বিরোধের জেরে নারীকে কুপিয়ে জখম

পটুয়াখালী প্রতিনিধি
🕐 ৬:২৮ অপরাহ্ণ, নভেম্বর ২৯, ২০২২

জমি নিয়ে বিরোধের জেরে নারীকে কুপিয়ে জখম

পটুয়াখালীর মির্জাগঞ্জে জমি নিয়ে বিরোধের জেরে নাজমা বেগম (৩৮) নামের এক নারীকে কুপিয়ে জখম করার অভিযোগ পাওয়া গেছে। আহত ওই নারী মির্জাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

মঙ্গলবার (২৯ নভেম্বর) সকাল সাড়ে সাতটায় উপজেলার মাধবখালি ইউনিয়নের উত্তর চৈতা গ্রামে এ ঘটনা ঘটলে দুপুর সাড়ে ১২ টায় ভুক্তভোগীর স্বামী আব্দুস সাত্তার শিকদার চারজনের নাম উল্লেখ করে থানায় একটি লিখিত অভিযোগ করেন।

অভিযুক্তরা হলেন, উপজেলার মাধবখালী ইউনিয়নের উত্তর চৈতা গ্রামের হাবিব সিকদার (৬৫), ছেলে রুবেল সিকদার (২৫), স্ত্রী রাবেয়া বেগম (৫৫) ও মেয়ে শিরিন(২৮)।

আহত নাজমা ও অভিযোগপত্র থেকে জানা যায়, বসতবাড়ির সীমানা নিয়ে আব্দুস সাত্তার শিকদার ও হাবিব শিকদারের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলছে। মঙ্গলবার সকাল সাড়ে ৭ টার দিকে বিরোধপূর্ণ জমিতে হাবিব শিকদার ঘর নির্মাণের কাজ করতে গেলে এতে নাজমা বেগম বাধা দেয়। এ সময় কথার কাটাকাটির একপর্যায়ে হাবিব ও তার ছেলে রুবেল নাজমার গাযে ইট ছুড়তে থাকে। কয়েকটি ইট গায়ে এসে পড়লে ভয়ে সে ঘরে চলে যায়। রুবেল ঘরে মধ্যে গিয়ে প্রথমে লাথি, কিল-ঘুষি দেয়। পরে হাবিব সিকদার তার স্ত্রী রাবেয়া ও মেয়ে শিরিন এসে হাত পা চেপে ধরলে রুবেল পকেট থেকে ছুরি বের করে মাথায় আঘাত করে।

এ সময় ডাক-চিৎকারে আশেপাশের লোকজন আসলে তাকে আহত অবস্থায় উদ্ধার করে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেন।

তবে এ ব্যাপারে অভিযুক্ত হাবিব সিকদারের সাথে মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করা হলে সংযোগ পাওয়া যায়নি।

মির্জাগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ আনোয়ার হোসেন বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

 
Electronic Paper