ঢাকা, বুধবার, ১ ফেব্রুয়ারি ২০২৩ | ১৯ মাঘ ১৪২৯

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

মাদ্রাসা শিক্ষককে ডিবি পরিচয়ে তুলে নেয়ার অভিযোগ

চরফ্যাশন প্রতিনিধি
🕐 ৭:৩২ অপরাহ্ণ, নভেম্বর ১১, ২০২২

মাদ্রাসা শিক্ষককে ডিবি পরিচয়ে তুলে নেয়ার অভিযোগ

ভোলার চরফ্যাশন উপজেলার শশীভূষণে ডিবি পুলিশ পরিচয়ে মাওলানা মোঃ ফয়েজউল্লা (২৮) নামের এক মাদরাসা শিক্ষককে তুলে নিয়ে গেছে বলে অভিযোগ করছেন তার পরিবার।

বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার পশ্চিম এওয়াজপুর গ্রাম থেকে মাওলানা ফয়েজউল্লাকে তুলে নিয়ে যায় বলে অভিযোগ করেন তার বাবা মো: মোসলেউদ্দিন।

মাওলানা ফয়েজউল্লা ওই এলাকার কাইমুদ্দি হাজী বাড়ির মো: মোসলেউদ্দিনের ছেলে। তিনি স্থানীয় রওজাতুল উলুম কাওমী মাদরাসার শিক্ষক।

মাওলানা ফয়েজউল্লার বাবা মো: মোসলেউদ্দিনের বলেন, বৃহস্পতিবার সকাল থেকে ভোলার বিভিন্ন থানা ও ভোলা ও বরিশাল ডিবি অফিসে খোঁজ করেও তার সন্ধান পাওয়া যায়নি। তারা অস্বীকার করছেন। এ ঘটনায় বৃহস্পতিবার দুপুরে শশীভূষণ থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

তিনি আরো জানান, বৃহস্পতিবার সকালে একটি অটোরিকশা ও মোটরসাইকেল দিয়ে ৪-৫ জন অপরিচিত লোক আমার ছেলেকে মাদরাসায় ছাত্র ভর্তির কথা বলে ডেকে নেয়। পরে তারা তাকে ডিবি পরিচয়ে তুলে নিয়ে যায়।

স্থানীয়রা জানায়, তার মোবাইলে সমস্যা রয়েছে। তাকে কিছু জিজ্ঞাসাবাদ করে ছেড়ে দেয়া হবে। এই বলে তারা তাকে মোটসাইকেল তুলে নিয়ে যায়। এবং এওয়াজপুর ইউনিয়নের ফকিরার হাট বাজারে নিয়ে সেখানে আগ থেকে রাখা একটি মাইক্রোবাসে তুলে নিয়ে যায়। এ সময় তাদের সাথে আগ্নেয়াস্ত্র ছিল।

এ বিষয়ে ভোলা জেলা গোয়েন্দা পুলিশের ইনচার্জ মো: এনায়েত হোসেন বলেন, তাদের কোনো টিম বা কোনো অভিযান চরফ্যাশন ও শশীভূষনে আসেনি। তারাও এ বিষয়ে খোঁজখবর নিচ্ছেন।

শশীভূষণ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: মিজানুর রহমান পাটোয়ারী বলেন, মাওলানা মো: ফয়েজউল্লা নামের এক মাদরাসা শিক্ষককে ডিবি পরিচয়ে তুলে নওয়ার অভিযোগে তার বাবা মো: মোসলেউদ্দিন একটি অভিযোগ দায়ের করেছেন। এ ঘটনায় আমাদের তদন্ত অব্যাহত রয়েছে।

 
Electronic Paper