ছেলের হামলায় আহত বৃদ্ধা মা

ঢাকা, রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২ | ১০ আশ্বিন ১৪২৯

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

ছেলের হামলায় আহত বৃদ্ধা মা

গৌরনদী(বরিশাল)প্রতিনিধি
🕐 ৫:৫৩ অপরাহ্ণ, আগস্ট ০৭, ২০২২

ছেলের হামলায় আহত বৃদ্ধা মা

বড় ছেলের উপর হামলা ঠেকাতে গিয়ে ছোট ছেলের হামলায় চাহেরণ বিবি (৮০) নামের এক বৃদ্ধা মাকে মারধর করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় লিমা বেগম নামের সাত মাসের অন্তঃসত্বা গৃহবধুসহ আরও দুইজন আহত হয়েছে। ঘটনাটি বরিশালের আগৈলঝাড়া উপজেলার দত্তেরাবাদ গ্রামের।

 

পুলিশ অভিযান চালিয়ে হামলাকারী ছেলে ও নাতীকে গ্রেপ্তার করেছে।রোববার সকালে ওই গ্রামের মৃত হাচেন আলী মোল্লার স্ত্রী বৃদ্ধা চাহেরন বিবি জানান, যৌথ জমিতে বাড়ির কবরস্থান বৃদ্ধি ও প্রবেশপথ তৈরির ঘটনাকে কেন্দ্র করে শনিবার দুপুরে কথাকাটাকাটির একপর্যায়ে তার (বৃদ্ধার) বড় ছেলে করিম মোল্লাকে মারধর করে ছোট ছেলে জব্বার মোল্লা ও নাতী সাকিব মোল্লা। এসময় বড় ছেলের উপর হামলা ঠেকাতে গেলে তাকেও মারধর করে আহত করা হয়। তিনি আরও জানান, গত পাঁচ বছর পূর্বে তার নামের জমি কৌশলে লিখে নিয়েছে ছোট ছেলে জব্বার মোল্লা। জমি লিখে নেওয়ার পর এখন আর তার কোন খোঁজখবর নিচ্ছেনা ছোট ছেলে জব্বার মোল্লা।হাসপাতালে চিকিৎসাধীন আহত গৃহবধু লিমা বেগম জানান, বসতঘরে হামলা চালিয়ে শশুর করিম মোল্লাকে মারধর করে চাচা শশুর জব্বার মোল্লা ও তার ছেলে সাকিব মোল্লা। এসময় শশুরের উপর হামলা ঠেকাতে গেলে তাকে এবং শাশুরী রীনা বেগমকে পিটিয়ে আহত করা হয়।

আগৈলঝাড়া থানার ওসি (তদন্ত) মাজহারুল ইসলাম জানান, এ ঘটনায় বৃদ্ধার ছেলে করিম মোল্লা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। পুলিশ অভিযান চালিয়ে শনিবার রাতে জব্বার মোল্লা ও তার ছেলে সাকিব মোল্লাকে গ্রেপ্তার করেছে। সোমবার দুপুরে গ্রেপ্তারকৃতদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করেছে।

 

 
Electronic Paper