মেয়েকে উত্যক্তের প্রতিবাদ করায় বাবাকে পেটাল বখাটে

ঢাকা, শনিবার, ১৩ আগস্ট ২০২২ | ২৯ শ্রাবণ ১৪২৯

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

মেয়েকে উত্যক্তের প্রতিবাদ করায় বাবাকে পেটাল বখাটে

আরিফ মোস্তফা, পিরোজপুর
🕐 ৪:৪৭ অপরাহ্ণ, জুন ১৭, ২০২২

মেয়েকে উত্যক্তের প্রতিবাদ করায় বাবাকে পেটাল বখাটে

পিরোজপুরের কাউখালীতে স্কুল পড়ুয়া মেয়েকে উত্যাক্তের প্রতিবাদ করায় বাবাকে পিটিয়ে জখম করেছে নিয়াত উল্লাহ শেখ (২২) নামে এক বখাটে। ভূক্তভোগি স্কুলছাত্রী স্থানীয় একটি মাধ্যমিক বিদ্যালয়ে নবম শ্রেণীতে লেখাপড়া করছে।

অভিযুক্ত বখাটে নিয়ামত উল্লাহ শেখ কাউখালী উপজেলার রঘুনাথপুর গ্রামের আফজাল শেখ এর ছেলে।

বুধবার সন্ধ্যায় হামলায় আহত বাবা সিপন মোল্লা গত দুইদিন ধরে কাউখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধিন রয়েছেন। এ ঘটনায় ভূক্তভোগি স্কুল ছাত্রীর মা বাদি হয়ে কাউখালী থানা ও স্থানীয় মহিলা পরিষদে প্রতিকার চেয়ে লিখিত অভিযোগ দায়ের করেছেন।

থানা ও হাসপাতাল সূত্রে জানা গেছে, স্থানীয় একটি মাধ্যমিক বিদ্যালয়ে নবম শেণী পড়ুয়া ওই স্কুলছাত্রী বিদ্যালয়ে আসা যাওয়ার পথে রঘুনাথপুর গ্রামের আফজাল শেখের ছেলে নিয়ামত উল্লাহ উত্যক্ত করে আসছিলো। ভূক্তভোগি স্কুলছাত্রী এ ঘটনা তার পরিবারকে জানায়। মেয়েটির বাবা বুধবার সন্ধ্যায় অভিযুক্ত নিয়ামত উল্লাকে জিজ্ঞাসা করে এ নিয়ে কথা কাটাকাটির একপর্যায় নিয়ামত উল্লাহ ক্ষিপ্ত হয়ে স্কুল ছাত্রীর বাবা সিপন মোল্লাকে পিটিয়ে জখম করে।

পরে স্থানীয়রা আহত বাবাকে উদ্ধার করে কাউখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ ঘটনায় স্কুলছাত্রীর মা বাদী হয়ে কাউখালী থানা ও স্থানীয় মহিলা পরিষদে একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

বাংলাদেশ মহিলা পরিষদ কাউখালী শাখার সভাপতি সুনন্দা সমদ্দার বলেন, বিষয়টি নিন্দনীয়। আমরা প্রশাসনকে এ বিষয়ে অবহিত করেছি।

কাউখালী থানার ওসি বনি আমীন বলেন, ভূকাতভোগি স্কুলছাত্রীর মা মোসাঃ মালা বেগম বৃহস্পতিবার রাতে লিখিত অভিযোগ দায়ের করেছেন। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে।

 

 
Electronic Paper