সাপের কামড়ে খামার কমর্চারীর মৃত্যু

ঢাকা, বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২ | ১৫ আষাঢ় ১৪২৯

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

সাপের কামড়ে খামার কমর্চারীর মৃত্যু

পটুয়াখালী প্রতিনিধি
🕐 ১১:৩৯ পূর্বাহ্ণ, মে ২৮, ২০২২

সাপের কামড়ে খামার কমর্চারীর মৃত্যু

পটুয়াখালী সদর উপজেলার রাজ্জাক বিশ্বাসের পালিত সাপের কামড়ে এক যুবক মারা গেছে। মৃত যুবকের নাম আব্দুল জব্বার (৩২)। তিনি ঐ সাপের খামারে কর্মচারি হিসেবে কাজ করতেন। শুক্রবার বিকেলে উপজেলার মাদারবুনিয়া ইউনিয়নের নন্দীপাড়া গ্রামের এ ঘটনা ঘটে।

সাপের কাটায় যুবকের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালের মেডিকেল অফিসার ডাঃ মিনহাজ উদ্দিন ভূইয়া।
তিনি জানিয়েছেন, পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে আনার পর প্রথমে বলা হয় শ্বাস কষ্ট, পরে বলা হয় পোকামাকড়ে কামড়াতে পারে, এবং মারা যাওয়ার পরে বলা হয় সাপে কামড়িয়েছে।

তবে হাসপাতাল কর্তৃপক্ষকে রোগীর বিষয় যথাযথ তথ্য না দেয়ার কারণে সঠিক চিকিৎসার অভাবে সেই যুবক মারা যায় বলে কর্তব্যরত মেডিকেল অফিসার অভিযোগ করেন।

এদিকে মৃতের স্বজনরা অভিযোগ করেছেন সাপের খামারের মালিক রাজ্জাক বিশ্বাস সাপে কামড়ের কোনো তথ্য না দিয়ে বলেছেন জব্বার হঠাৎ করে অসুস্থ হয়ে পরেছেন। তাই স্বজনরা সঠিকভাবে চিকিৎসককে জানাতে পারে নি।

তবে এ ব্যাপারে রাজ্জাক বিশ্বাসের সাথে যোগাযোগ করার চেষ্টা করা হলে তাকে মুঠো ফোনে সংযোগ পাওয়া যায়নি।

স্থানীয়রা জানিয়েছেন, আব্দুল জব্বার মারা যাওয়ায় পর থেকে সাপের খামারি রাজ্জাক বিশ্বাস পলাতক রয়েছেন।

পটুয়াখালী সদর থানা থেকে জানানো হয়েছে লাশ ময়না তদন্ত করা হবে। তবে রোগীর স্বজনরা রাজ্জাক বিশ্বাসের নামে কোন লিখিত অভিযোগ প্রদান করেন নি।

 
Electronic Paper