ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ | ৬ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

বাসা থেকে ভয়েস অব আমেরিকার গণমাধ্যমকর্মী আমির খসরু'র মায়ের লাশ উদ্ধার

পিরোজপুর প্রতিনিধি
🕐 ৩:৪৫ অপরাহ্ণ, মে ১৬, ২০২২

বাসা থেকে ভয়েস অব আমেরিকার গণমাধ্যমকর্মী আমির খসরু'র মায়ের লাশ উদ্ধার

পিরোজপুরের নিজ বাসা থেকে ভয়েস অব আমেরিকার বাংলাদেশ প্রতিনিধি আমির খসরু'’র মা সেতারা হালিমের লাশ উদ্ধার করেছে পুলিশ। পরিবারের লোকজনের অভিযোগ রাতের কোন এক সময় শ্বাসরোধ করে সিতারা হালিমকে হত্যা করে লাশ ঘরের মেঝেতে ফেলে রাখা হয়েছে।  সোমবার সকাল ১০ টায় পিরোজপুরের সিআইপাড়া এলাকার নিজ বাস ভবন থেকে তার লাশ উদ্ধার করে পিরোজপুর থানা পুলিশ । 

নিহত সিতারা হালিম (৭৪) পিরোজপুর সরকারী সোহরাওয়ার্দী কলেজের সাবেক অধ্যক্ষ পিরোজপুর শহরের সিআই পাড়া এলাকার মৃত প্রফেসর আব্দুল হালিম হাওলাদারের স্ত্রী।

সিতারা হালিমের মেয়ে সালমা আরজু জানান, শহরের সিআইপাড়া এলাকার তাদের নিজেদের বাসভনের ২য় তলায় তার মা একা থাকতেন। রোববার রাতে সর্বশেষ তার মায়ের সাথে কথা হয়। সোমবার সকালে তাদের বাসায় রং করার জন্য আব্দুল কুদ্দুস নামের একজন রং মিস্ত্রি বাসায় এসে দরজায় ডাকাডাকি করলেও তার মা দরজা না খুললে সে বাসার নিচের তলার ভাড়াটিয়ার কাছে বিষয়টি জানান। অনেক সময় পরেও দরজা না খুললে ভাড়াটিয়া ও রং মিন্ত্রী পিছনের দরজা দিয়ে ডাকতে গেলে তারা দেখতে পায় পিছনের দরজা খোলা আছে। তখন তারা বাসায় ভিতরে ঢুকে দেখতে পায় তার মা সিতারা হালিম মেঝেতে পড়ে আছেন ।

এ সময় তারা পুলিশ কে খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

পিরোজপুর জেলা হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. স্বাগত হালদার জানান, মৃত অবস্থায় সিতারা হালিম নামে এক বয়স্ক নারীকে হাসপাতালে আনা হয়েছে। তার গলায় চিকন কোন কিছুর আঘাতের চিহ্ন আছে।

পিরোজপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) থান্দার খায়রুল হাসান জানান, সকালে খবর পেয়ে পুলিশ সিতারা হালিমের লাশ উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করে। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে শ্বাসরোধ করে রাতের কোন এক সময় তাকে হত্যা করে ঘরের ভিতরে ফেলে রাখা হয়েছিলো। তার গলায় চিকন কোন কিছুর আঘাতের চিহ্ন আছে। এ বিষয়ে পুলিশ তদন্ত করে দেখছে এবং আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে।

 

 
Electronic Paper