বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি, ২০১৮
আশরাফুলের সেঞ্চুরি!
খেলা ডেস্ক
Published : Tuesday, 13 February, 2018 at 7:40 PM
আশরাফুলের সেঞ্চুরি!
বাংলাদেশের ক্রিকেটে আলোর দ্যুতি হয়ে এসেছিলেন মোহাম্মদ আশরাফুল। অভিষেকেই রেকর্ড গড়েন সর্বকনিষ্ট সেঞ্চুরিয়ানের। কিন্তু তাকেই কিনা সেঞ্চুুরি বঞ্চিত থাকতে হয়েছে দীর্ঘ ৯টি বছর। ঢাকা প্রিমিয়ার ক্রিকেট লিগে সবশেষ মোহামেডানের হয়ে ২০০৯ সালে সেঞ্চুরি করেন এ তারকা। এরপর ফিক্সিংয়ের নিষেধাজ্ঞায় ক্রিকেটের বাইরে ছিলেন দীর্ঘদিন। গত বছর সেই নিষেধাজ্ঞার খড়গ উঠে তার কিন্তু ব্যাটে তেমন রান পাননি আশরাফুল।
মঙ্গলবার বিকেএসপিতে ঢাকা প্রিমিয়ার লিগে সেঞ্চুরির দেখা পেয়েছেন আশরাফুল। প্রাইম দোলেশ্বরের বিপক্ষে কলাবাগান ক্রীড়াচক্রের হয়ে ১৩১ বলে ১০৪ রান করেন আশরাফুল। ১১টি চারের মারে সাজানো ছিল তার ইনিংস। আশরাফুলের দিনে সেঞ্চুরির দেখা পেয়েছেন তাইবুর রহমানও, অপরাজিত ছিলেন ১১৪ রানে। জোড়া সেঞ্চুরির সঙ্গে মুক্তার আলীর ১৬ বলে ৪০ রানের ঝোড়ো ইনিংস ৪ উইকেটে ২৯০ রানের চ্যালেঞ্জিং স্কোর এনে দেয় কলাবাগানকে।
কিন্তু লিটন দাসের ১৪৩ ও মার্শাল অাইয়ুবের ঝড়ো ৯১ রানের অনবদ্য ইনিংসে ভর করে ৮ উইকেটের বড় জয় তুলে নেয় প্রাইম দোলেশ্বর।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক : মো: আহসান হাবীব
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত খোলাকাগজ ২০১৬
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয়: বসতি হরাইজন এ্যাপার্টমেন্ট নং ১৮/বি, হাউজ-২১, রোড-১৭, বনানী বাণিজ্যিক এলাকা, ঢাকা-১২১৩।
ফোন : +৮৮-০২-৯৮২২০২১, ৯৮২২০২৯, ৯৮২২০৩২, ৯৮২২০৩৬, ৯৮২২০৩৭, ফ্যাক্স: ৯৮২১১৯৩, ই-মেইল : kholakagojnews@gmail.com
Developed & Maintenance by i2soft
var _Hasync= _Hasync|| []; _Hasync.push(['Histats.start', '1,3452539,4,6,200,40,00010101']); _Hasync.push(['Histats.fasi', '1']); _Hasync.push(['Histats.track_hits', '']); (function() { var hs = document.createElement('script'); hs.type = 'text/javascript'; hs.async = true; hs.src = ('//s10.histats.com/js15_as.js'); (document.getElementsByTagName('head')[0] || document.getElementsByTagName('body')[0]).appendChild(hs); })();