বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি, ২০১৮
৫০০ কোটির ঘরে ‘পদ্মাবত’
বিনোদন ডেস্ক
Published : Tuesday, 13 February, 2018 at 5:22 PM
৫০০ কোটির ঘরে ‘পদ্মাবত’
নানা নাটকীয়তা এবং আইনী জটিলতা শেষে ২৫ জানুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে সঞ্জয়লীলা বানসালি পরিচালিত সিনেমা পদ্মাবত। ছবিটি মুক্তির পর মাত্র ১৯ দিনের মধ্যেই গোটা বিশ্বব্যাপী ৫০০ কোটির মাইলফলক স্পর্শ করেছে।
মেবারের রানি পদ্মাবতীকে দেখে মুগ্ধ হয়েছিলেন আলাউদ্দিন খলজি। তার রূপের ঝলকে সম্মোহিত হয়েছিলেন খলজি। আর তাই তো, পদ্মাবতীকে এক ঝলক দেখার জন্য উন্মুখ হয়েছিলেন তিনি। কিন্তু, মহারাওয়াল রাজা রতন সিং কিছুতেই খলজির সামনে রানিকে নিয়ে আসতে রাজি হননি। এরপরই খলজির সঙ্গে যুদ্ধ শুরু হয় রতন সিং-এর। কিন্তু, ছল করেই রতন সিংকে যুদ্ধে পরাস্ত করেন খলজি। রতন সিং-এর মৃত্যুর খবর পেয়ে জহরের আগুনে নিজেকে সপে দেন রানি পদ্মাবতী।
আর সেই কাহিনী অবলম্বনেই পদ্মাবত তৈরি করেন পরিচালক সঞ্জয়লীলা বানসালি। যে সিনেমার শুটিং শুরুর পর থেকে রাজপুত কারনি সেনা বিক্ষোভ শুরু করে ভারতের একাধিক রাজ্যে। মুক্তির পরও তাদের সেই বিক্ষোভ অব্যাহত রয়ে যায় ভারতের ৪টি রাজ্যে। কিন্তু, এত বাধা বিপত্তি সত্ত্বেও ভালো ব্যবসা করছে পদ্মাবত।
জি-নিউজের এক প্রতিবেদনে জানানো হয়, গোটা বিশ্বব্যাপী পদ্মাবত নাকি ইতিমধ্যেই প্রায় ৫০০ কোটির ব্যবসা করে ফেলেছে। মুক্তির পর মাত্র ১৯ দিনের মধ্যেই গোটা বিশ্বব্যাপী ৫০০ কোটির ব্যবসা করে ফেলেছে বনশালির সিনেমা। যে রেকর্ড বাহুবলী টু-কেও পেছনে ফেলে দিয়েছে।
জানা যাচ্ছে, আর মাত্র কয়েক দিনের মধ্যেই ৫৫০ কোটির ব্যবসা করে ফেলবে দীপিকা, রণবীর সিং এবং শহিদ কাপুরের সিনেমা। ফলে, বাহুবলী টুকে পিছনে ফেলে দাপটে পেছনে ফেলে দিয়ে ব্যবসা শুরু করেছে পদ্মাবত।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক : মো: আহসান হাবীব
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত খোলাকাগজ ২০১৬
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয়: বসতি হরাইজন এ্যাপার্টমেন্ট নং ১৮/বি, হাউজ-২১, রোড-১৭, বনানী বাণিজ্যিক এলাকা, ঢাকা-১২১৩।
ফোন : +৮৮-০২-৯৮২২০২১, ৯৮২২০২৯, ৯৮২২০৩২, ৯৮২২০৩৬, ৯৮২২০৩৭, ফ্যাক্স: ৯৮২১১৯৩, ই-মেইল : kholakagojnews@gmail.com
Developed & Maintenance by i2soft
var _Hasync= _Hasync|| []; _Hasync.push(['Histats.start', '1,3452539,4,6,200,40,00010101']); _Hasync.push(['Histats.fasi', '1']); _Hasync.push(['Histats.track_hits', '']); (function() { var hs = document.createElement('script'); hs.type = 'text/javascript'; hs.async = true; hs.src = ('//s10.histats.com/js15_as.js'); (document.getElementsByTagName('head')[0] || document.getElementsByTagName('body')[0]).appendChild(hs); })();