বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি, ২০১৮
বাঘের খোঁজে পুলিশের রুদ্ধশ্বাস অভিযান!
খোলা কাগজ ডেস্ক
Published : Sunday, 11 February, 2018 at 5:12 PM
বাঘের খোঁজে পুলিশের রুদ্ধশ্বাস অভিযান!
সম্প্রতি স্কটল্যান্ডের অ্যাবার্ডিনশায়ারের বাঘের আতঙ্কের খবরে একটি অভিযান পরিচালনা করেন পুলিশ। ফোনে ভীত স্বরে এক ব্যাক্তি পুলিশকে জানান, তার গরুর খামারে একটা বিরাট বাঘ এসে ঢুকেছে। আর এতে তাৎক্ষণিকভাবেই ব্যবস্থা নেয় নর্থ ইস্ট পুলিশ ডিভিশন।
পুলিশের কনট্রোল রুমে পাঠানো হয় তথাকথিত বাঘটির ছবি। একজন বিশেষজ্ঞ সার্জেন্ট সেটিকে সত্যিকারের বাঘ বলে নিশ্চিতও করেন। পাশাপাশি স্থানীয় ওয়াইল্ড লাইফ পার্ক থেকে কোনো বাঘ পালিয়েছে কিনা তাও খোঁজ নিতে বলা হয়।
অভিযান শুরু হয়। কয়েকটি ভ্যানে অস্ত্রশস্ত্র নিয়ে ওই খামারের দিকে রওনা দেয় পুলিশ। খামারটিতে পৌঁছনোর পর, পুলিশ ৪৫ মিনিট ধরে কথিত বাঘটিকে সতর্কতার সঙ্গে পর্যবেক্ষণ করে। পরে, অভিযান শুরু করলে তারা দেখতে পান, ভীতিকর প্রাণীটি আসলে একটি বিশাল বাঘের পুতুল।
এ ব্যাপারে সেখানকার পুলিশ বিভাগ জানিয়েছে, ফলস অ্যালার্ম হলেও, ফোন কলটির উদ্দেশ্য ভালো ছিল। কোনো ফোন কল অস্বাভাবিক মনে হলেও, মানুষের বিপদের কারণ হতে পারে এমন অভিযোগের প্রেক্ষিতে ব্যবস্থা নিতে কোনো দেরি হয়নি। একই সঙ্গে ওয়াইল্ড লাইফ পার্ক থেকে কোনো জন্তু পালিয়েছে কিনা তা খোঁজ নিতে বলা হয়।
ফেসবুকের ‘ইউকে কপ হিউমার’ পেজে খামারে বসে থাকা ডোরাকাটা পুতুল বাঘটির ছবি পোস্ট করা হলে নেটিজেনদের হাসির খোরাক হয়ে ওঠে ঘটনাটি। সূত্র: বিবিসি



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক : মো: আহসান হাবীব
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত খোলাকাগজ ২০১৬
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয়: বসতি হরাইজন এ্যাপার্টমেন্ট নং ১৮/বি, হাউজ-২১, রোড-১৭, বনানী বাণিজ্যিক এলাকা, ঢাকা-১২১৩।
ফোন : +৮৮-০২-৯৮২২০২১, ৯৮২২০২৯, ৯৮২২০৩২, ৯৮২২০৩৬, ৯৮২২০৩৭, ফ্যাক্স: ৯৮২১১৯৩, ই-মেইল : kholakagojnews@gmail.com
Developed & Maintenance by i2soft
var _Hasync= _Hasync|| []; _Hasync.push(['Histats.start', '1,3452539,4,6,200,40,00010101']); _Hasync.push(['Histats.fasi', '1']); _Hasync.push(['Histats.track_hits', '']); (function() { var hs = document.createElement('script'); hs.type = 'text/javascript'; hs.async = true; hs.src = ('//s10.histats.com/js15_as.js'); (document.getElementsByTagName('head')[0] || document.getElementsByTagName('body')[0]).appendChild(hs); })();