বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি, ২০১৮
ফের বিতর্কিত ভূমিকায় ছাত্রলীগ
সোহাগ-জাকিরের সামনেই সংঘর্ষ
হবিগঞ্জ প্রতিনিধি
Published : Sunday, 11 February, 2018 at 12:48 PM, Update: 11.02.2018 1:14:26 PM
সোহাগ-জাকিরের সামনেই সংঘর্ষ
কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদকের উপস্থিতিতে হবিগঞ্জে জেলা ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়েছে। শনিবার জেলা সম্মেলন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে দুপুরে এ ঘটনা ঘটেছে। এতে অন্তত ৫ জন আহত হয়েছে বলে খবর পাওয়া গেছে।
প্রতক্ষদর্শীরা জানিয়েছেন, পূর্ব নির্ধারিত ঘোষণা অনুযায়ী শনিবার দুপুর ২টার দিকে পৌরসভা মাঠে জেলা ছাত্রলীগের সম্মেলন শুরু হয়। সম্মেলনের উদ্বোধন করেন ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাইফুর রহমান সোহাগ। এতে প্রধান অতিথি ছিলেন হবিগঞ্জ-৩ আসনের এমপি ও জেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট আবু জাহির ও কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক এসএম জাকির হোসেন। এ উপলক্ষে সকাল থেকে বিভিন্ন এলাকা থেকে খণ্ড খণ্ড মিছিল নিয়ে নেতাকর্মীরা এসে মাঠে জড়ো হতে থাকেন। সম্মেলন শুরু হতেই জড়ো হওয়া নেতাকর্মীদের মধ্যে প্রথমে হাতাহাতি এর পর সংঘর্ষ ছড়িয়ে পড়ে। তারা ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষে লিপ্ত হয়। এ সময় ইটপাটকেল নিক্ষেপ ও অনুষ্ঠানস্থলের চেয়ার ভাঙচুর করে তারা। এতে আতঙ্ক ছড়িয়ে পড়লে অনেক নেতাকর্মীই সেখান থেকে চলে যান। সংঘর্ষ চলাকালে কেন্দ্রীয় সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এসএম জাকির হোসাইন ঠাই দাঁড়িয়ে ছিলেন।
সংসদ সদস্য মো. আবু জাহির বলেন, যারা হাঙ্গামা সৃষ্টি করেছে তাদের বিরুদ্ধে ভিডিও ফুটেজ দেখে ব্যবস্থা নেওয়া হবে। ছাত্রলীগের সম্মেলনে ছাত্রদল ও শিবিরের লোক ঢুকে এ ঘটনা ঘটিয়েছে বলে তিনি অভিযোগ করেন।
সম্মেলনের ছাত্রলীগের কেন্দ্রী সভাপতি, সাধারণ সম্পাদক এবং সাংসদ আবু জাহির ছাড়াও অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট আব্দুল মজিদ খান, কেন্দ্রীয় ছাত্রলীগের যুগ্ম সম্পাদক সুজন আহমেদ, দপ্তর সম্পাদক দেলোয়ার হোসেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এডভোকেট আলগীর চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান শামীম, হবিগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্টির প্রেসিডেন্ট মুতাচ্ছিরুল ইসলাম, জেলা যুবলীগ সভাপতি আতাউর রহমান সেলিম প্রমুখ।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেছেন জেলা ছাত্রলীগের সভাপতি ডা. ইশতিয়াক চৌধুরী রাজ ও পরিচালনায় ছিলেন জেলা সাধারণ সম্পাদক মুকিদুল ইসলাম মুকিত।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক : মো: আহসান হাবীব
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত খোলাকাগজ ২০১৬
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয়: বসতি হরাইজন এ্যাপার্টমেন্ট নং ১৮/বি, হাউজ-২১, রোড-১৭, বনানী বাণিজ্যিক এলাকা, ঢাকা-১২১৩।
ফোন : +৮৮-০২-৯৮২২০২১, ৯৮২২০২৯, ৯৮২২০৩২, ৯৮২২০৩৬, ৯৮২২০৩৭, ফ্যাক্স: ৯৮২১১৯৩, ই-মেইল : kholakagojnews@gmail.com
Developed & Maintenance by i2soft
var _Hasync= _Hasync|| []; _Hasync.push(['Histats.start', '1,3452539,4,6,200,40,00010101']); _Hasync.push(['Histats.fasi', '1']); _Hasync.push(['Histats.track_hits', '']); (function() { var hs = document.createElement('script'); hs.type = 'text/javascript'; hs.async = true; hs.src = ('//s10.histats.com/js15_as.js'); (document.getElementsByTagName('head')[0] || document.getElementsByTagName('body')[0]).appendChild(hs); })();