বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি, ২০১৮
থামান এই মহাউৎসব!
খোলা কাগজ ডেস্ক
Published : Saturday, 10 February, 2018 at 9:23 PM
থামান এই মহাউৎসব!
বিএনপি, জামাত, শিবির, আলকায়দা, আইএস, জিন ভুত যেই জড়িত থাকুক বাংলাদেশের এই প্রশ্নপত্র ফাঁসের সাথে, দায়টা কিন্তু বর্তমান সরকারকেই নিতে হবে। তাই যে করেই হোক জাতিকে মেধাশূন্য করার এই ষড়যন্ত্র এখনই রুখতে হবে। নইলে শুধুমাত্র ভবিষ্যত প্রজন্মই ধ্বংস হবে না। আন্তর্জাতিক ভাবে বাংলাদেশের শিক্ষা ব্যবস্থা ও সনদ দুটোই প্রত্যাক্ষিত হবে। জঙ্গি এ দেশে কয়জন মানুষকে মেরেছে। তার চেয়ে বেশি মানুষ মরবে মেধাহীন এই প্রজন্মের হাতে যখন দেশ পরিচালনার ভার পরবে তাদের হাতে। পুলিশ, র‌্যাব সোয়াত, সেনাবাহিনী যা দিয়ে হোক, থামান এই মহা-উৎসব। নইলে এই ফ্লাইওভার, মেট্রোরেল, পদ্মাসেতু এগুলো কোন কাজেই লাগবে না।

ইমতিয়াজ আহমেদ এর ফেসবুক থেকে নেয়া।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক : মো: আহসান হাবীব
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত খোলাকাগজ ২০১৬
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয়: বসতি হরাইজন এ্যাপার্টমেন্ট নং ১৮/বি, হাউজ-২১, রোড-১৭, বনানী বাণিজ্যিক এলাকা, ঢাকা-১২১৩।
ফোন : +৮৮-০২-৯৮২২০২১, ৯৮২২০২৯, ৯৮২২০৩২, ৯৮২২০৩৬, ৯৮২২০৩৭, ফ্যাক্স: ৯৮২১১৯৩, ই-মেইল : kholakagojnews@gmail.com
Developed & Maintenance by i2soft
var _Hasync= _Hasync|| []; _Hasync.push(['Histats.start', '1,3452539,4,6,200,40,00010101']); _Hasync.push(['Histats.fasi', '1']); _Hasync.push(['Histats.track_hits', '']); (function() { var hs = document.createElement('script'); hs.type = 'text/javascript'; hs.async = true; hs.src = ('//s10.histats.com/js15_as.js'); (document.getElementsByTagName('head')[0] || document.getElementsByTagName('body')[0]).appendChild(hs); })();